,

Notice :

ছাতকে আবারো চুরি !

ছাতক প্রতিনিধি ::
ছাতকে আবারো দু’টি দোকানে চুরি হয়েছে। চোরেরা নগদ টাকাসহ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল চুরি করে নিয়ে যায়। মঙ্গলবার রাতে শহরের কালীবাড়ী রোডের দু’টি দোকানে এ চুরি সংঘটিত হয়। মঙ্গলবার রাতে শহরের মাছবাজার গলি থেকে ১২টি মোবাইল সেটসহ রাজু আহমদ(২৫) নামের এক চোরকে গ্রেফতার করেছে পুলিশ। সে গোয়াইনঘাট উপজেলার বলগ্রামের রহমত আলীর পুত্র। তার কাছ থেকে ১২ টি মোবাইল সেটসহ প্লাস, রেঞ্জ ও চুরি করার যাবতীয় সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। গত দু’সপ্তাহের মধ্যে মন্দিরসহ শহরের বেশ কয়েকটি প্রতিষ্ঠান ও বাসাবাড়িতে চুরি সংঘটিত হয়। স্থানীয় একটি চোর চক্রের সাথে বহিরাগত চোর সংঘবদ্ধ হয়ে শহরে ঘন-ঘন এসব চুরির ঘটিয়ে যাচ্ছে।
মঙ্গলবার রাতে শহরের কালীবাড়ী রোডের মুক্তিযোদ্ধা মার্কেটের সুমন দাসের মা জননী টেলিকমের টিনের চাল ও দোকানের প্লাস্টিকের ছাদ খুলে দোকানে প্রবেশ করে দোকানের ৪৫টি নতুন মোবাইল সেট, নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এসময় চোরেরা ঘরে থাকা সিসি ক্যামেরা সংযোগ খুলে মেঝেতে ফেলে রাখে। একই সময় পাশের সনজিত দের সিটি ফার্মেসীতে একই কায়দায় প্রবেশ করে ক্যাশ ভেঙে নগদ টাকাসহ প্রায় ৩০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এর আগে ২৬ নভেম্বর একই এলাকার দুটি বাসা ও একটি দোকানে চুরি সংঘটিত হয়। শহরের ম-লীভোগস্থ রামকৃষ্ণ সেবাশ্রমের দ্বিতীয় তলার একটি বাসা থেকে চোরেরা দুটি মোবাইল ফোনসহ নগদ ২৫ হাজার টাকা, গৌতম ঘোষের দোকানের ভেন্টিলেটার ভেঙ্গে দোকানের ক্যাশ থেকে নগদ ৯ হাজার টাকা, বিভিন্ন ব্রান্ডের সিগারেট, দুধসহ অর্ধলক্ষাধিক টাকার মুল্যবান পণ্য চুরি করে নিয়ে যায় চোরেরা।
একই রাতে উপজেলা পরিষদ এলাকায় সাংবাদিক আব্দুল আলিমের বাসা দুটি মোবাইল ফোনসহ নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এর কয়েক দিন আগে শিববাড়ি মন্দিরে ও কনকচাঁপা খেলাঘর আসরে চুরি সংঘটিত হয়। চোরেরা শিববাড়ি মন্দিরের একটি কক্ষ থেকে রান্না করার হান্ডি-বাসন, পূজায় ব্যবহৃত কাঁসার থালা-বাসন চুরি করে নিয়ে যায়। বাগবাড়িস্থ কনকচাঁপা খেলাঘর আসর কার্যালয়ের দরজার দুটি তালা ভেঙে চোরের আসবাবপত্র তছনছ করে । ঘন-ঘন চুরির ঘটনায় শহরের ব্যবসায়ী ও বাসিন্দাদের মধ্যে আতংক বিরাজ করছে। চুরি রোধ করতে পুলিশের টহল বৃদ্ধি করার দাবি জানিয়েছেন ব্যবসায়ী ও শহরের বাসিন্দারা।
ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, মঙ্গলবার রাতে মোবাইল সেটসহ এক চোরকে গ্রেফতার করা হয়েছে। চুরির ঘটনায় এখনো কোন অভিযোগ পাননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী