1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ব্যাংকে কোন টাকা নেই দুই সাবেক এমপির

  • আপডেট সময় বুধবার, ৫ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বচানে অংশ নিতে মনোনয়ন জমা দিয়েছেন সুনামগঞ্জের অর্ধশতাধিক প্রার্থী। মনোনয়নপত্রের হলফনামায় প্রার্থীদের সম্পত্তির বিবরণ দেয়া হয়। হাতে নগদ অর্থ থাকলেও সুনামগঞ্জ-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য নাসির উদ্দিন চৌধুরী ও সুনামগঞ্জ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের নামে ব্যাংকে কোন টাকা নেই বলে হলফ নামায় উল্লেখ করা হয়।
হলফনামা থেকে জানা যায়, সুনামগঞ্জ-২(দিরাই-শাল্লা) আসনের হেভিওয়েট প্রার্থী নাসির উদ্দিন চৌধুরীর কৃষি খাতে বার্ষিক আয় ১ লক্ষ ৫৫ হাজার। ব্যবসা খাতে তিনি বার্ষিক আয় করেন ১ লক্ষ টাকা। হাতে নগদ টাকা রয়েছে ৫৫ হাজার, কৃষি জমির পরিমান ও অর্জনকালীন সময়ে আর্থিক মূল্য ১৫ লক্ষ ৫ হাজার টাকা, অকৃষি জমির পরিমাণ ও অর্জিনকালীম সময়ে আর্থিক মূল্য ২৫ লক্ষ ৫০ হাজার, ১ লক্ষ টাকা মূল্যের ইলেক্ট্রনিক সামগ্রীর রয়েছে তাঁর কাছে। স্ত্রীর নামে ৫০ তোলা স্বর্ণ রয়েছে বলে হলফনামায় উল্লেখ করা হয়। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমাকৃত অর্থের পরিমাণের ঘর খালি রাখা হয় ।
সুনামগঞ্জ-৪ ( সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর) আসনে আরেক হেভিওয়েট প্রার্থী মতিউর রহমানের ব্যাংকে কোন টাকা না থাকলেও নগদ রয়েছে ১২ লক্ষ ৭৭ হাজার ৫শত টাকা, অকৃষি জমির পরিমান ও অর্জিনকালীম সময়ে আর্থিক মূল্য ২ লক্ষ ৯৮ হাজার। মতিউর রহমান বাড়ি ভাড়া থেকে মাসিক আয় করেন ৩ লক্ষ ৭৩ হাজার ৫শত টাকা বলে হলফনামায় উল্লেখ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com