1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে বৃত্তিপ্রাপ্তদেরকে পুরস্কার বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮

দিরাই প্রতিনিধি:
দিরাই উপজেলার শতাধিক মেধাবৃত্তি প্রাপ্তদের মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা গণমিলনায়তন হলে সিলেটস্থ দিরাই ছাত্র কল্যাণ পরিষদের আয়োজনে উপজেলার ৯ টি ইউনিয়ন ও একটি পৌরসভার পৃথকভাবে অনুষ্ঠিত মেধাবৃত্তি পরীক্ষায় শতাধিক বৃত্তিপ্রাপ্তদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল কুদ্দুস। দিরাই ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি আবুল হাসান পাবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজল আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, সিলেট এমসি কলেজের প্রভাষক নজরুল ইসলাম, দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, রতন কুমার দাস তালুকদার, মিডল্যান্ড যুবলীগ সভাপতি জুবের আলম খুরশেদ, সহ সভাপতি আশিক আলী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও পরিষদের উপদেষ্টা সঞ্জয় চৌধুরী, সিনিয়র সাংবাদিক সিদ্দিকুর রহমান, দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আবু সালিম। পরে বৃত্তিপ্রাপ্তদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন অতিথিরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com