,

Notice :

ছাতক-দোয়ারায় আ. লীগ ঐক্যবদ্ধ : মানিক

দোয়ারাবাজার প্রতিনিধি ::
আ. লীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, জনেনত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেত আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক কে বিজয়ী করতে নেতা কর্মীদের মনে রাখেত হবে এ নির্বাচন একটি চ্যালেঞ্জিং নির্বাচন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ. লীগকে ভোট বিপ্লবের মাধ্যমে আবারো ক্ষমতায় বসাতে হবে।
তিনি আরো বলেন, আমাদের মধ্যে আজ থেকে আর কোনো দ্বন্দ্ব নেই। ফরিদ আহমেদ তারেক আ. লীগের একজন একনিষ্ট নেতা। তিন ছাত্রলীগের দায়িত্বপালন থেকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত রয়েছেন।
উপজেলা আ. লীগের আহ্বায়ক ফরিদ আহমেদ তারেক বলেন, আমি দোয়ারাবাজার উপেজলাবাসীর পাশে সুখে দুঃখে আছি, থাকেবা। এবার সহ ৪বার আমি জনেনত্রীর কাছে দোয়ারাবাসীর পক্ষে নৌকার টিকিট চেয়েছি। কিন্ত দল আমাকে মনোনয়ন না দিলেও বার বারই আমি নৌকা প্রতীককে বিজয়ী করেত মাঠে ছিলাম। এখনও আছি।
তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন, আজ থেকে আর কোনো মান অভিমান নেই। সব কিছু ভুলে ৩০ডিসেম্বর শেখ হাসিনার নৌকা কে বিজয়ী করেত হবে। মনে রাখেত হবে নৌকার জয় মানে গণমানুষের জয়, আ. লীগের জয়। এ আসনে নৌকাকে বিজয়ী করেই ঘরে ফিরেবা ইনশাহ আল্লাহ।
সোমবার বিকালে আ. লীগের কার্যালয়ে উপেজলা আ. লীগের আহ্বায়ক ফরিদ আহমেদ তারেকের সভাপতিত্বে ও দোয়ারাবাজার কলেজ ছাত্রলীগের আহ্বায়ক দেলোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ- ৫ আসনের আ. লীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী এমপি মুহিবুর রহমান মানিক।
সভায় অন্যান্যেদর মধ্যে উপিস্থত ছিলেন, দোয়ারাবাজার উপেজলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক, সাবেক উপজেলা চেয়ারম্যান ডা. আব্দুর রহিম, উপজেলা আ.লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল খালেক, আব্দুল হান্নান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী