1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফটো সাংবাদিক দিলনূর আর নেই

  • আপডেট সময় সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুর দলিল লেখক সমিতির সভাপতি ও সাবেক ফটো সাংবাদিক দিলনূর আহমদ (৫৮) আর নেই। শনিবার রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। রোববার বিকেলে দারুল উলুম মুক্তিখলা মল্লিকপুর মাদ্রাসা মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। তিনি ভালবাসতে মন লাগে চলচ্চিত্রসহ একাধিক মুক্তিপ্রাপ্ত ছবিতে অভিনয় করেন। অভিনেতা দিলনূর আহমদ দৈনিক সিলেট বাণীসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে ফটো সাংবাদিক হিসেবে কাজ করেন। তিনি বিশ্বম্ভরপুর প্রেসক্লাবের সাবেক সদস্য, মুক্তিখলা পাবসস, সবুজ সংঘ, উপজেলা ক্রীড়া সংস্থা, বিশ্বম্ভরপুর উন্নয়ন সংগ্রাম পরিষদসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ব দেন।
মৃত্যুকালে দুই স্ত্রী, ৩ কন্যা ও ২ ছেলে রেখে যান। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সুলেমান তালুকদার, পলাশ ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ূম মাস্টার, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড আব্দুল হক, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ জেলা সভাপতি অ্যাড. আলম নূর হীরা, উপজেলা বিএনপি সভাপতি অ্যাড ছবাব মিয়া, বিশ্বম্ভরপুর উপজেলা সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আহ্বায়ক হাসান বশির, সদস্য সচিব আশ্রাফ পারভেজ, বিশ্বম্ভরপুর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বদরুদ্দোজা, সদস্য শোয়েব আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com