,

Notice :

রেজিস্ট্রেশনপ্রাপ্ত স্যানিটেশন ব্যবসায়ী সমবায় সমিতির উচ্ছাস : চেয়ারম্যান ও ইউএনও’র সাথে মতবিনিময়

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার আওতাধীন স্যানিটেশন ব্যবসায়ী সমবায় সমিতি নামে একটি সংগঠন সম্প্রতি আত্মপ্রকাশ করে মাত্র। গত ২৯ নভেম্বর সমবায় অফিস সদর থেকে সংগঠনটি রেজিষ্ট্রেশনপ্রাপ্ত হয়। ভারপ্রাপ্ত সমবায় অফিসার চন্দন দত্ত স্বাক্ষরিত সংগঠনের রেজি: নং-১২৯/১৮ (সুনাম)। রেজিষ্ট্রেশন পাওয়ার পর থেকে সমিতির সকল সদস্যরা আনন্দে উল্লাসে মেতে উঠেন। এরই ধারাবাহিকতায় সমিতির সকল সদস্য মিলে রোববার সকালে সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নিগার সুলতানা কেয়া এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা’র সাথে মতবিনিময় করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা কেয়া বলেন, স্বাস্থ্য সম্মত এবং টেকসই ল্যাট্রিনের প্রয়োজনিয়তা সদরে প্রচুর রয়েছে। আমি আশা করব নবগঠিত এই সমিতির মাধ্যমে সাধারণ মানুষ উপকৃত হবেন এবং আমরাও সহযোগিতার হাত প্রসার করব। এ আশাবাদ ব্যক্ত করে তিনি সবাইকে ধন্যবাদ জানান।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা বলেন, স্বাস্থ্য সম্মত স্যানিটেশন ব্যবস্থায় আমার পক্ষ থেকে সবধরনের চেষ্ঠা এবং সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশ্বাস প্রদান করেন। এসময় অফিসার বিজনেস ডেভেলপমেন্ট আইডিডিই বাংলাদেশ-এর নীল মনি সরকার, ফিল্ড টিম লিডার দেলোয়ার হোসেন মাসুদ, সমিতির সভাপতি মো. শামসু মিয়া, সাধারণ সম্পাদক মো.আব্দুল হক, সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান মিজান, মো.তালেব আলী, মো.নুর ইসলাম, মো.রুমেন, আবুল হাশেম, জাহাঙ্গীর, জাদব, বশির উদ্দিন, নুর উদ্দিন, বিল্লাল, জালাল, আশিক মিয়া প্রমুখ উপস্থিত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী