1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিএনপি প্রার্থী মিজান চৌধুরীর গণসংযোগ

  • আপডেট সময় রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮

ছাতক প্রতিনিধি::
ছাতকের বিভিন্ন এলাকায় ধানের শীষ প্রতিকের নির্বাচনী প্রচারণা, গণসংযোগ ও মতবিনিময়ন করেছেন সুনামগঞ্জ-৫ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী। শনিবার উপজেলার লাকেশ্বর বাজার, দোলারবাজার ও আলীগঞ্জ (বরাটুকা) বাজারে গণ সংযোগ ও মতবিনিময় করেন তিনি। উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শেখ আফতাব আলীর সভাপতিত্বে লাকেশ্বর বাজারে, দোলারবাজার ইউনিয়ন বিএনপি নেতা আফতাব আলীর সভাপতিত্বে দোলারবাজারে ও ভাতগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে আলীগঞ্জ (বরাটুকা) বাজারে পৃথক ৩টি মতবিনিময় সভায় তিনি বক্তব্য রাখেন।
মতবিনিময় সভায় মিজানুর রহমান চৌধুরী বলেন, দেশবাসী দীর্ঘদিন পরে হলেও ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার সুযোগ পেয়েছে। ধানের শীষের বিজয় হলেই দেশে গণতন্ত্রের বিজয় হবে। মুক্ত হবেন কারারুদ্ধ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। এ নির্বাচনে ধানের শীষের বিজয় ছাড়া আর কোন পথ খোলা নেই।
এসময় জেলা বিএনপির সহ-সভাপতি, উপজেলা বিএনপির আহ্বায়ক ফারুক আহমদ, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক আবু হুরায়রা ছুরত, সিলেট মহানগর বিএনপি নেতা আব্দুল ওয়াদুদ মিলনসহ উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com