1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচনী গণসংযোগে বিএনপি মনোনীত প্রার্থী মিলন

  • আপডেট সময় শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮

ছাতক প্রতিনিধি ::
ছাতকে ধানের শীষ প্রতিকের নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ শুরু করেছেন সুনামগঞ্জ-৫ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন। বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন তিনি।
বিএনপি নেতা হাজী কদরুল ইসলামের সভাপতিত্বে ও শাহজাহান চৌধুরী আব্দুল্লাহ’র পরিচালনায় কালারুকা ইউনিয়নের হাসনাবাদে, বিএনপির নেতা সামছুল ইসলামের সভাপতিত্বে ও কবির আহমদের পরিচালনায় উত্তর খুরমা ইউনিয়নের ধারনবাজারে ও গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্টে পৃথক ৩টি পথক সভায় তিনি বক্তব্য রাখেন।
পথসভায় কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে ধানের শীষ প্রতীকের বিজয় ছাড়া কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে ধানের শীষে ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।
এসময় বক্তব্য রাখেন, পৌর বিএনপির আহবায়ক সৈয়দ তিতুমীর, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক গোলাম আম্বিয়া মাজকুর পাবেল, বিএনপি নেতা নজরুল ইসলাম, শামছুর রহমান শামছু, শফিকুল ইসলাম মতি, হিফজুল বারী শিমুল, সামছুর রহমান বাবুল, পৌর কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, বিএনপি নেতা আজিজুর রহমান, আতাউর রহমান এমরান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com