,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

নির্বাচনী গণসংযোগে বিএনপি মনোনীত প্রার্থী মিলন

ছাতক প্রতিনিধি ::
ছাতকে ধানের শীষ প্রতিকের নির্বাচনী প্রচারনা ও গণসংযোগ শুরু করেছেন সুনামগঞ্জ-৫ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন। বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন তিনি।
বিএনপি নেতা হাজী কদরুল ইসলামের সভাপতিত্বে ও শাহজাহান চৌধুরী আব্দুল্লাহ’র পরিচালনায় কালারুকা ইউনিয়নের হাসনাবাদে, বিএনপির নেতা সামছুল ইসলামের সভাপতিত্বে ও কবির আহমদের পরিচালনায় উত্তর খুরমা ইউনিয়নের ধারনবাজারে ও গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্টে পৃথক ৩টি পথক সভায় তিনি বক্তব্য রাখেন।
পথসভায় কলিম উদ্দিন আহমদ মিলন বলেন, মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনতে ধানের শীষ প্রতীকের বিজয় ছাড়া কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে দলমত নির্বিশেষে ধানের শীষে ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।
এসময় বক্তব্য রাখেন, পৌর বিএনপির আহবায়ক সৈয়দ তিতুমীর, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক গোলাম আম্বিয়া মাজকুর পাবেল, বিএনপি নেতা নজরুল ইসলাম, শামছুর রহমান শামছু, শফিকুল ইসলাম মতি, হিফজুল বারী শিমুল, সামছুর রহমান বাবুল, পৌর কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, বিএনপি নেতা আজিজুর রহমান, আতাউর রহমান এমরান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী