,

Notice :
«» আলোকিত মানুষ ছাড়া একটি রাষ্ট্রের উন্নয়ন সম্ভব নয় : নাহিদ আফরোজ সুলতানা «» নারী এমপিরা সংসদে যোগ দিচ্ছেন আজ «» জেলা আইনজীবী সমিতি – জেলা ক্রীড়া সংস্থার প্রীতি ক্রিকেট ম্যাচ «» শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত প্রতিযোগিতায় সেরা সরকারি কলেজ, এসসি গার্লস ও দিরাই মডেল প্রাইমারি স্কুল «» সর্বস্তরে বাংলা ভাষা চালুর দাবিতে ছাত্র ইউনিয়নের প্রচারণা «» স্মার্টফোনের বদলে সন্তানের হাতে বই দিন : তথ্যমন্ত্রী «» কর্মসংস্থান বাড়ানোতে গুরুত্ব দিন «» হাওরের মাটি কাটা হচ্ছে কলমে! «» উপজেলা পরিষদ নির্বাচন : কেউ কাউকে ছাড় দিতে নারাজ «» সরেজমিন খরচার হাওরের ফসলরক্ষা বাঁধ : অপ্রয়োজনীয় প্রকল্পে সিকিভাগ কাজ হয়নি

সুনামগঞ্জ-৪ আসন : মহাজোটে জাপার প্রার্থী পীর মিসবাহ

স্টাফ রিপোর্টার ::
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী হয়েছেন সুনামগঞ্জ-৪ সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ। সোমবার নিজ নির্বাচনী এলাকায় ঢাকা থেকে গাড়ী যোগে এসে পৌঁছালে জেলা পরিষদের মূল সড়কে তাঁকে বরণ করে নেন জাতীয় পার্টির হাজারো নেতাকর্মী। পরে সেখান থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে নিজ বাস ভভনে যান অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
পরে নেতা কর্মীদেরকে ধন্যবাদ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, সুনামগঞ্জের মাটি লাঙ্গলের ঘাটি। কারণ এই সুনামগঞ্জের ৪ আসনের মানুষ লাঙ্গল প্রতীক ছাড়া অতিথে কোথাও ভোট দেয়নি আর বর্তমানে দেবেও না। কথায় আছে লাঙ্গল যার জয় তার।
তিনি আরো বলেন, ২০০৮ সালে মহাজোটের প্রার্থীকে জাতীয় সংসদ নির্বাচনে যে ভাবে আমরা সবাই মিলে বিপুল ভোটে বিজয়ী করেছিলাম। এবং আগামী একাদশ জাতীয় ও নির্বাচনে সুনামগঞ্জ সদর ৪ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে আমাকে মনোনীত করা হয়েছে আমার বিশ্বাস অতিথে সকল বাধাঁ বিপত্তি পেরিয়ে এই এলাকার মানুষ যেমন লাঙ্গল প্রতীকে বিজয়ী করেছে ঠিক তেমনি আমাকেও বিজয়ী করবে।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ, সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, জেলা জাতীয় পার্টির নেতা সাইফুর রহমান সমছু, রশিদ আহমদ,মনির উদ্দিন মনির,আব্দুল কাদির, ইউপি চেয়াম্যান এরশাদ আহমদ,গোলাম হোসেন অভি ,হাজি হেলাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী