1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-৪ আসন : মহাজোটে জাপার প্রার্থী পীর মিসবাহ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী হয়েছেন সুনামগঞ্জ-৪ সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ। সোমবার নিজ নির্বাচনী এলাকায় ঢাকা থেকে গাড়ী যোগে এসে পৌঁছালে জেলা পরিষদের মূল সড়কে তাঁকে বরণ করে নেন জাতীয় পার্টির হাজারো নেতাকর্মী। পরে সেখান থেকে নেতাকর্মীদের সাথে নিয়ে নিজ বাস ভভনে যান অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ।
পরে নেতা কর্মীদেরকে ধন্যবাদ অ্যাড.পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, সুনামগঞ্জের মাটি লাঙ্গলের ঘাটি। কারণ এই সুনামগঞ্জের ৪ আসনের মানুষ লাঙ্গল প্রতীক ছাড়া অতিথে কোথাও ভোট দেয়নি আর বর্তমানে দেবেও না। কথায় আছে লাঙ্গল যার জয় তার।
তিনি আরো বলেন, ২০০৮ সালে মহাজোটের প্রার্থীকে জাতীয় সংসদ নির্বাচনে যে ভাবে আমরা সবাই মিলে বিপুল ভোটে বিজয়ী করেছিলাম। এবং আগামী একাদশ জাতীয় ও নির্বাচনে সুনামগঞ্জ সদর ৪ আসনে মহাজোটের প্রার্থী হিসেবে আমাকে মনোনীত করা হয়েছে আমার বিশ্বাস অতিথে সকল বাধাঁ বিপত্তি পেরিয়ে এই এলাকার মানুষ যেমন লাঙ্গল প্রতীকে বিজয়ী করেছে ঠিক তেমনি আমাকেও বিজয়ী করবে।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ, সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, জেলা জাতীয় পার্টির নেতা সাইফুর রহমান সমছু, রশিদ আহমদ,মনির উদ্দিন মনির,আব্দুল কাদির, ইউপি চেয়াম্যান এরশাদ আহমদ,গোলাম হোসেন অভি ,হাজি হেলাল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com