,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

এম এ মান্নানকে বরণ করার প্রস্তুতি

হোসাইন আহমদ ::
রাজনীতিবিদ ও দুই বারের নির্বাচিত সংসদ সদস্য, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এমএ মান্নানকে একাদশ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে তাঁর নির্বাচনী এলাকা দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর উপজেলার আওয়ামী লীগ ও তাঁর অঙ্গসংগঠনের পক্ষ থেকে মোটর সাইকেলসহ গাড়ি বহরের মাধ্যমে বরণ করতে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এনিয়ে সুনামগঞ্জ-৩ আসন জুড়ে সাজ সাজ উৎসবের আমেজ বিরাজ করা হয়েছে।
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান এমপি আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন নিয়ে আজ সকালে সড়ক পথে জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ হয়ে তাঁর নিজ বাসভবনে আসবেন। তাঁর আগমনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের দশ হাজার নেতাকর্মীদের নিয়ে মোটর সাইকেল ও গাড়িযোগে শোভাযাত্রার মাধ্যমে বরণ করা হবে বলে জানিয়েছে দলীয় স্থানীয় সূত্র।
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান সড়কপথে মঙ্গলবার সকালে ১১ টায় রানীগঞ্জ ফেরীঘাট দিয়ে আগমন করবেন। পরে তিনি সকাল সাড়ে ১১ টায় জগন্নাপুর পৌর পয়েন্টে তার নির্বাচনী কার্যালয় উদ্বোধন করবেন। ঐদিন দুপুরে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান জগন্নাথপুর উপজেলা সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করবেন। পরে তিনি একে একে মজিদপুর পয়েন্ট, কলকলিয়া এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ভমভমি পয়েন্ট, ছয়হারা, আক্তাপাড়া ও পাগলা বাজার, উজানীগাঁও পয়েন্ট, নোয়াখালী বাজার, গনিগঞ্জবাজার ও পাথারিয়া বাজারে স্থানীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের সঙ্গে কুশল বিনিময় করবেন।
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান বলেন, উন্নয়নের রূপকার অর্থ ও পকিরল্পন্না প্রতিমন্ত্রী এম এ মান্নানকে বরণ করতে দুই উপজেলায় ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। আলহাজ¦ এম এ মান্নানকে বরণ করতে দক্ষিণ সুনামগঞ্জ থেকে মোটর সাইকেল শোভাযাত্রা ও গাড়িযোগে ১০ হাজার নেতা-কর্মীদের নিয়ে শোভাযাত্রা করার প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী