1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ব্যানার পোস্টার অপসারণে প্রশাসনের অভিযান অব্যাহত

  • আপডেট সময় বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
নির্বাচন কমিশন থেকে দ্বিতীয় দফা সময় বেধে দিলেও সুনামগঞ্জের অনেক স্থানে অপসারণ হয়নি সম্ভাব্য প্রার্থীদের নির্বাচনী সরঞ্জাম। সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী সরঞ্জাম অপসারণ না করায় সুনামগঞ্জে তৃতীয় দিনের মত নির্বাচনী পোস্টার ব্যানার বিল-বোর্ড অপসারণে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন।
জেলার ১১ উপজেলায় ১১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট একযোগে অপসারণ কার্যক্রম চালাচ্ছেন। মঙ্গলবার সুনামগঞ্জ সদর উপজেলার সহকারী কমিশনা (ভুমি) নুসরাত ফাতিহার নেতৃত্বে সুনামগঞ্জ পৌর এলাকা, সদর উপজেলা গৌরারং ইউনিয়নের বেড়াজালি বাজার, টুকেরবাজারসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণস্থানে নির্বাচনী সরঞ্জাম অপসারণে অভিযান চালানো হয়। যেসব জায়গায় এখনো নির্বাচনী পোস্টার রয়েছে সেসব জায়গায় প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন কর্মকর্তারা।
সহকারী কমিশনার (ভুমি) নুসরাত ফাতিহা বলেন, ইতিমধ্যে ৯০ শতাংশ পোস্টার, ব্যানার অপসারণ হয়েছে। আর যেসব জায়গায় পোস্টার, ব্যানার রয়েছে সেগুলো যদি অপসারণ না করা হয় তাহলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com