1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : সহকারি রির্টানিং অফিসারের কাছে অভিযোগ

  • আপডেট সময় রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
জগন্নাথপুরের পর এবার দক্ষিণ সুনামগঞ্জে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করা হয়েছে।
শনিবার, সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী রিটার্নিং অফিসার বরাবরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম লিখিত ভাবে এই অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ পত্রে উল্লেখ করা হয়েছে, দলীয় মনোনয়ন চূড়ান্ত হওয়ার আগেই সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে আজিজুস সামাদ ডন কে আওয়ামী লীগের দলীয় মনোনীত পদপ্রার্থী উল্লেখ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারনা চালানো হচ্ছে।
গত ১৫ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে পোস্টার দিয়ে প্রচারণা চালানো হয়। এতে করে আরেক দলীয় মনোনয়ন প্রত্যাশী বর্তমান সংসদ সদস্য, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এবং আজিজুস সামাদ ডনের সমর্থকদের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর পাশাপাশি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করা হয়েছে। অভিযোপত্রের সঙ্গে ফেসবুকে আপলোড করা পোস্টারের ফটোকপি সংযুক্ত করা হয়। তবে ফেসবুকের কোন আইডি থেকে প্রচারণা করা হয়েছে তা অভিযোগপত্রে উল্লেখ করা হয়নি। অভিযোগপত্রটি গ্রহণ করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সফি উল্লাহ অভিযোগের সত্যতা নিশ্চিত করেন জানান, প্রার্থীতা চুড়ান্ত না হয়েও দলীয় প্রতিক নিয়ে সামাজিক মাধ্যমে প্রচারণা চালিয়ে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন হয়েছে । অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com