1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : আছপিয়া

  • আপডেট সময় রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক হুইপ অ্যাডভোকেট ফজলুল হক আছপিয়া বলেছেন, ‘দেশ এই মুহূর্তে এক ক্রান্তিকাল অতিক্রম করছে। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে রাখা হয়েছে। সরকার দমন-পিড়নের কারণে নির্বাসনে রয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এই কঠিন সময়ে আমাদের সামনে যে নির্বাচন এসেছে সেটাকে আমরা আন্দোলনের অংশ হিসেবে নিয়েছে। তাই সকল বিভেদ ভুলে জাতীয়তাবাদী চেতনায় বিশ্বাসী সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে যাতে আমরা গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রীর মুক্তির আন্দোলনে বিজয়ী হতে পারি।
তিনি আরও বলেন, ‘বর্তমান সরকারের জনসমর্থন না থাকায় তারা আবোরো ২০১৪ সালের মতো একতরফা একটি নির্বাচন করার অপচেষ্টা করবে। আমারা সেটা হতে দেব না। ভোট কেন্দ্র ভিত্তিক ভোটরক্ষা কমিটি গঠনের মধ্যদিয়ে তাদের সকল অপচেষ্টা ঐকবদ্ধভাবে মোকাবেলা করবো, যাতে মানুষ তার পছন্দের ব্যক্তিকে ভোট দিতে পারে।’
শনিবার দুপরে সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া বাসভবনে নবগঠিত সুনামগঞ্জ পৌর বিএনিপির পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ।
পৌর বিএনিপর সভাপতি অ্যাডভোকেট শেরেনূর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমানের সঞ্চালনায় পরিচিতি সভায় আরও বক্তব্য রাখেন, প্রবীণ বিএনপি নেতা ছমর উদ্দিন, আব্দুল মুকিত, পৌর বিএনপির সহ-সভাপতি প্রভাষক নওয়াজ উদ্দিন, আব্দুল কাহার তালুকদার, সাবেক পৌর কাউন্সিলর মোসাদ্দেক হোসেন বাচ্চু, শামসুল ইসলাম, সহ-সভাপতি অ্যাডভোকেট হানিফ সোলেমান, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, কামরুল হাসান চৌধুরী, জেলা যুবদলের সহ-সভাপতি সোহেল মিয়া, দপ্তর সম্পাদক শাহ আলম, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক একে সোহাগ, পৌর বিএনিপর সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আহমদ, প্রচার সম্পাদক হোসাইন মাহমুদ শাহীন, পৌর বিএনপি নেতা অ্যাড. কামাল হোসেন, অ্যাড. আনিসুজ্জামান শামীম, জালাল উদ্দিন আছপিয়া প্রমুখ। সভায় নবগঠিত কমিটি ৬৬ জন নেতা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com