,

Notice :

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন অ্যাড. রুমেন

স্টাফ রিপোর্টার ::
রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ এবং আ. লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি, জেলা-দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন।
বৃহস্পতিবার বঙ্গভবনে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ ও শুক্রবার গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে অ্যাড. রুমেন সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল থেকে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেন। এসময় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী অ্যাড. রুমেনের কাছ থেকে জীবনবৃত্তান্ত নেন এবং মাঠে কাজ করার নির্দেশ দেন।
অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন বলেন, রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ এবং আ.লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দোয়া নিতে তাদের সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলাম। উনারা বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নিয়েছেন এবং মাঠে কাজ করার নির্দেশ দিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, যুগ্ম সম্পাদক তৈয়বুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী