1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে সংঘর্ষ আহত ২৫

  • আপডেট সময় শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুরে পূর্ব শ্রত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুষসহ ২৫ জন আহত হয়েছে। গুরুতর আহত ২ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং ৬ জনকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উভয় পক্ষের নিপেন্দ্র বর্মন (৫০), জিতেন্দ্র বর্মন (৪৫), অষ্টমী বর্মন (৩৫), নিয়তী বর্মন (৫০), দুলাল বর্মন (২২), শুভাষ বর্মন (১৮), শ্রী মতি বর্মন (৬৫), সুকুমার দাস, জুয়েল দাস (১৮), বিমন দাস, রুবেল দাস, সেবক বর্মনসহ ২৫ জন আহত হয়েছেন।
তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ভুরাঘাট গ্রামে শুক্রবার বিকালে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের ভুরাঘাট গ্রামের জিতেন্দ্র বর্মন এবং একই গ্রামের রাজিন্দ্র ও অতুল বর্মনের লোকজনের মধ্যে গত দূর্গা পূজায় গ্রামের পূজা মন্ডপে ব্যানার লাগানো কে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়।
এক পর্যায়ে গ্রাম্য সালিশে স্থানীয় ওয়ার্ড সদস্য শুদাংশু পালের মাধ্যমে জিতেন্দ্র দাসের লোকজন অতুল দাসের লোকজনের কাছে ক্ষমা ছেয়ে বিষয়টি নিষ্পতি হয়। শুক্রবার দুপুরে জিতেন্দ্র দাসের লোকজন চুনখলা হাওর থেকে মাছ শিকার করে বাড়ীতে ফেরার পথে ভুরাঘাট গ্রামের পিছনে অতুল বর্মনের লোকজন জিতেন্দ্র দাসের ৭ জনকে গুরুতর আহত করে বলে জানায় অতুল বর্মণের লোকজন। পরে বিষয়টি জিতেন্দ্র বর্মনের লোকজনের মধ্যে জানাজানি হলে দুই পক্ষের লোকজনের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে প্রায় ঘন্টাব্যাপি সংঘর্ষের ঘটনা ঘটে।
শ্রীপুর উত্তর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য শুদাংশু পাল বিষয়টি নিশ্চিত করে জানান, গত দূর্গাপূজা মন্ডপে ব্যানার লাগানো কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়।
তিনি বলেন, বিষয়টি অনেক আগেই গ্রাম্য শালিসে নিষ্পত্তি করা হওয়ার পরও এই ঘটনাটি কেন্দ্র করে পুনরায় তারা সংঘর্ষে লিপ্ত হয়।
তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন, ভুরাঘাট গ্রামে সংঘষের্র একটি ঘটনা ঘটেছে বলে শুনেছি। এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ দায়ের করেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com