,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

দুটি আসনে বিএনপি’র মনোনয়ন চাইলেন আরো দুই যুক্তরাজ্য প্রবাসী

স্টাফ রিপোর্টার ::
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার লক্ষ্যে সুনামগঞ্জ-২ ও ৪ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যুক্তরাজ্য বিএনপির আরো দুই নেতা। এরা হচ্ছেন যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি গোলাম রব্বানী আহমেদ সুহেল ও যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ।
শুক্রবার রাজধানীর নয়া পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তাদের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন নিজ নিজ নির্বাচনী এলাকার নেতাকর্মীরা। যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি গোলাম রব্বানী আহমেদ সুহেল সুনামগঞ্জ-৪ (সদর – বিশ্বম্ভরপুর) আসনে বিএনপি থেকে নির্বাচন করার জন্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
তিনি বলেন, ছাত্র জীবন থেকে বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত। প্রবাসে অবস্থান করলেও এলাকার মানুষের সুখে-দুঃখে তাদের পাশেই আছি সব সময়। দাদা হাজী গণী বক্স ও পিতা সালেহ আহমদের সুনাম ধরে রাখতে এলাকার মানুষের জন্যে কাজ করতে চান তিনি। দল মূল্যায়ন করলে আসন্ন নির্বাচনে সদর আসন থেকে নির্বাচন করতে সব ধরনের প্রস্তুুতি রয়েছে তার।
যুক্তরাজ্য বিএনপির সহ-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসন থেকে নির্বাচন করার লক্ষ্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তার পক্ষে শুক্রবার বিকেলে মনোনয়ন সংগ্রহ করেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেনসহ তার নির্বাচনী এলাকার নেতাকর্মীরা। সন্ধ্যায় তার মনোনয়ন ফরম পূরণ করে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর কাছে জমা দেয়া হয়েছে বলে জানিয়েছেন তার ছোট ভাই আমজাদ হোসেন চৌধুরী রাশেদ।
নির্বাচনের ব্যাপারে আমজাদ হোসেন চৌধুরী জাবেদ গণমাধ্যমকে বলেন, ছাত্রদল দিয়ে বিএনপি রাজনীতির হাতেখড়ি তার। দিরাই থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন তিনি। পরবর্তীতে সিলেট এমসি কলেজে ছাত্রদলের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। এখন যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
নির্বাচনের ব্যাপারে তিনি বলেন, দিরাই ডেভেলাপমেন্ট অর্গানাইজেশন এর ব্যানারে দীর্ঘদিন ধরে এলাকার মানুষের জন্যে কাজ করছেন তিনি। বৃহৎ প্লাটফরম থেকে মানুষের জন্যে কাজ করার স্বপ্ন নিয়েই সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান তিনি। আসন্ন নির্বাচনে দল তাকে মূল্যায়ন করবে বলে আশাবাদী তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী