1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুটি আসনে বিএনপি’র মনোনয়ন চাইলেন আরো দুই যুক্তরাজ্য প্রবাসী

  • আপডেট সময় শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার লক্ষ্যে সুনামগঞ্জ-২ ও ৪ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যুক্তরাজ্য বিএনপির আরো দুই নেতা। এরা হচ্ছেন যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি গোলাম রব্বানী আহমেদ সুহেল ও যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ।
শুক্রবার রাজধানীর নয়া পল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তাদের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন নিজ নিজ নির্বাচনী এলাকার নেতাকর্মীরা। যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি গোলাম রব্বানী আহমেদ সুহেল সুনামগঞ্জ-৪ (সদর – বিশ্বম্ভরপুর) আসনে বিএনপি থেকে নির্বাচন করার জন্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
তিনি বলেন, ছাত্র জীবন থেকে বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত। প্রবাসে অবস্থান করলেও এলাকার মানুষের সুখে-দুঃখে তাদের পাশেই আছি সব সময়। দাদা হাজী গণী বক্স ও পিতা সালেহ আহমদের সুনাম ধরে রাখতে এলাকার মানুষের জন্যে কাজ করতে চান তিনি। দল মূল্যায়ন করলে আসন্ন নির্বাচনে সদর আসন থেকে নির্বাচন করতে সব ধরনের প্রস্তুুতি রয়েছে তার।
যুক্তরাজ্য বিএনপির সহ-সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসন থেকে নির্বাচন করার লক্ষ্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তার পক্ষে শুক্রবার বিকেলে মনোনয়ন সংগ্রহ করেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেনসহ তার নির্বাচনী এলাকার নেতাকর্মীরা। সন্ধ্যায় তার মনোনয়ন ফরম পূরণ করে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপুর কাছে জমা দেয়া হয়েছে বলে জানিয়েছেন তার ছোট ভাই আমজাদ হোসেন চৌধুরী রাশেদ।
নির্বাচনের ব্যাপারে আমজাদ হোসেন চৌধুরী জাবেদ গণমাধ্যমকে বলেন, ছাত্রদল দিয়ে বিএনপি রাজনীতির হাতেখড়ি তার। দিরাই থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন তিনি। পরবর্তীতে সিলেট এমসি কলেজে ছাত্রদলের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। এখন যুক্তরাজ্য বিএনপির সহ সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।
নির্বাচনের ব্যাপারে তিনি বলেন, দিরাই ডেভেলাপমেন্ট অর্গানাইজেশন এর ব্যানারে দীর্ঘদিন ধরে এলাকার মানুষের জন্যে কাজ করছেন তিনি। বৃহৎ প্লাটফরম থেকে মানুষের জন্যে কাজ করার স্বপ্ন নিয়েই সংসদ নির্বাচনে প্রার্থী হতে চান তিনি। আসন্ন নির্বাচনে দল তাকে মূল্যায়ন করবে বলে আশাবাদী তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com