1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-৩ : দলীয় মনোনয়ন চান যুক্তরাজ্য আ.লীগ-বিএনপির দুই প্রভাবশালী নেতা

  • আপডেট সময় শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৩(দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনে দেশের প্রধান দুটি রাজনৈতিক দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন যুক্তরাজ্যে দুই প্রভাবশালী নেতা। বৃহত্তর সিলেটের রাজনীতিতে ‘লন্ডন’ ভিত্তিক রাজনীতির প্রভাব থাকায় এই দুই নেতাকে নিয়ে নেতাকর্মীদের মধ্যে আগ্রহ সৃষ্টি হয়েছে। এই দুই নেতা হলেন, যুক্তরাজ্য আ.লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ।
সুনামগঞ্জ-৩ আসনে নির্বাচন করতে দীর্ঘদিন ধরেই প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় প্রচারণা চালাচ্ছেন সৈয়দ সাজিদুর রহমান ফারুক। তিনি আওয়ামী লীগের উন্নয়নের চিত্র সম্বলিত লিফলেট বিতরণ করেন নির্বাচনী এলাকায়। আওয়ামী লীগের স্থানীয় ও জাতীয় উন্নয়নের প্রায় ৫০ হাজার লিফলেট ছেপে তিনি বিতরণ করে ভোটারদের মধ্যে সাড়া ফেলেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সৈয়দ সাজিদুর রহমান ফারুক কেন্দ্রীয় ছাত্রলীগের যুক্ত সম্পাদকও ছিলেন। দীর্ঘদিন প্রবাসে থেকে আ.লীগ সংগঠিত করার কাজে সময় ব্যয় করেন। রোববার ধানম-িস্থ শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এসময় দলীয় নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।
অন্যদিকে যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ গত কয়েক বছর ধরেই আলোচিত। সিলেট বিভাগে তিনি দলের প্রভাবশালী নেতা হিসেবেই পরিচিত। বিএনপির সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্টজন হিসেবে পরিচিত কয়ছরের নির্বাচনী বিলবোর্ড-পোস্টার ছেয়ে গেছে সুনামগঞ্জ-৩ আসনের পুরো নির্বাচনী ছেয়ে গেছে। তার পক্ষে বুধবার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ কর হয়। তার পক্ষে মনোনয়ন সংগ্রহ করেন সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন, জেলা বিএনপির সহ সভাপতি পারুক আহমদ, জেরা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি সাদ মাষ্টার, সাংগঠনিক সম্পাদক আব্দুছ ছোবাহানসহ শতাধিক দলীয় নেতাকর্মী।
কয়ছর এম আহমদ জানান, দেশের জনগণ এখন পরিবর্তন চান। জনগনের মনের ভাষা বুঝে তাদের জীবনমান উন্নয়নের স্বার্থে আমি প্রার্থী হয়েছি। দল আমাকে মনোয়ন দিলে এ আসন দেশনেত্রী খালেদা জিয়াকে উপহার দিতে পারব। সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হলে এই আসনে আমি বিপুল ভোটে বিজয়ী হব।
সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, আমি ছাত্র লীগের রাজনীতির মাধ্যমেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে রাজনীতি শুরু করি। বিশ্ববিদ্যালয়ে রাজনীতি করেছি। নানা আন্দোলনের সঙ্গে যুক্ত ছিলাম। আমার প্রাণের সংগঠন আওয়ামী লীগ থেকে সুনামগঞ্জ-৩ আসনে আমি মনোনয়নপত্র সংগ্রহ করেছি। আশা করি জননেত্রী আমাকে মুল্যায়ন করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com