1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অ্যাড. মইনুদ্দিন জালালের স্মরণে শোকসভা

  • আপডেট সময় শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপের্টার ::
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ও যুব ইউনিয়নের সাবেক নেতা প্রতিশীল ও সামাজিক আন্দোলনের অন্যতম সংগঠক অ্যাড. মইনুদ্দিন জালালের স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ও যুব ইউনিয়ন জেলা শাখার যৌথ আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যায় শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারে এই শোকসভা অনুষ্ঠিত হয়েছে। যুব ইউনিয়নের জেলা সভাপতি আবু তাহের-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাইনুদ্দিন এর সঞ্চালনায় শোকসভায় বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ চর্চা ও গভেষণা কেন্দ্রের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. বজরুল মজিদ চৌধুরী খসরু, শিক্ষাবিদ ধূর্জটি কুমার বসু, হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের সাধারণ সম্পাদক বিজন সেন রায়, জেলা মহিলা সংস্থার সভাপতি ও জেলা পরিষদ সদস্য ফৌজি আরা বেগম শাম্মী, শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগারে সাধারণ সম্পাদক অ্যাড. সালেহ আহমদ, জেলা মহিলা পরিষদের সভা নেত্রী গৌরি ভট্টাচার্য্য, জেলা উদীচীর ভারপ্রাপ্ত সভাপতি সঞ্চিতা চৌধুরী, লেখক ও সাহিত্যিক সুখেন্দু সেন, অ্যাড, রুহুল তুহীন, জেলা সিপিপির সাধারণ সম্পাদক অ্যাড. এনাম আহমদ, জেলা উদীচীর সাধারণ সম্পাক জাহাঙ্গীর আলম জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক তারেক চৌধুরী প্রমুখ।
এসময় বক্তারা বলেন, অ্যাড. মইনুদ্দিন জালাল ছিলেন প্রগতিশীল আন্দোলনের অন্যতম নেতা। একজন আত্মপ্রচার বিমুখ নেতা হিসেবে নতুন নেতৃত্ব তৈরীতে নিরলস ভাবে কাজ করে গেছেন। মইনুদ্দিন জালাল কখনও সাম্প্রদায়িকতার কাছে মাতা নত করেননি। একজন প্রগতিশীল আন্দোলনের ধারক-বাহক হিসেবে জীবনে প্রতিটা ক্ষেত্রে স্বোচ্ছার ছিলেন জালাল।
বক্তারা বলেন, মইনুদ্দিন জালাল ছিলো ভরসার নাম। সুনামগঞ্জবাসীর সকল কাজে তাঁকে পাওয়া যেথো। অসময়ে তাঁর চলে যাওয়াটা সুনামগঞ্জের জন্য অপুরণীয় ক্ষতি বলে মনে করেন তাঁরা। তাই মইনুদ্দিন জালালের আর্দশ ধরে রাখার জন্যে নতুন প্রজন্মের প্রতি আহ্বান রাখেন বক্তরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com