1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিনিয়র জজ জগন্নাথ পাঁড়ে ও সোহেল আহমেদের মৃত্যুবার্ষিকী পালন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
প্রায়ত সিনিয়র সহকারি জজ জগন্নাথ পাঁড়ে ও সোহেল আহমেদের ১৩তম মৃতুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার বিকেলে জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়। জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদারের সভাপতিত্বে ও সহকারি জজ শুভদীপ পালের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা জজ মো. জাকির হোসেন, অতিরিক্ত জেলা জজ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম জেলা জজ মুহাম্মদ আমিরুল ইসলাম, মুহাম্মদ সাইফুল ইসলাম, কুদরত-এ-ইলাহী, সিনিয়র সহকারী জজ সুবর্ণা সিন্হা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিন্হা, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান, মো. খালেদ মিয়া, সহকারী জজমাহমুদুল হক, আনোয়ারুল কবির, মো. রাগীব নূর, মোহাম্মদ নাজমুল হোছাইন, মরিয়ম আক্তার নিপা প্রমুখ। তাছাড়া আলোচনা সভায় সুনামগঞ্জ জজশীপ ও জুডিশিয়াল ম্যাজেস্ট্রিসি’র সর্বস্থরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এসময় সভাপতির বক্তব্যে জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদার বলেন, এই হামলা ছিলো দেশের বিচার ব্যবস্থাকে ধ্বংস করা। এই জঙ্গী হামলায় আমরা দেশের দুইজন সৎ জজ কে হারিয়েছি। আমি আত্মার মাগফিরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করি।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন, মাওলানা তাজুল ইসলাম।
উল্লেখ, সিনিয়র জজ জগন্নাথ পাঁড়ে ও সোহেল আহমেদের ঝালকাঠি জেলায় কর্মরত থাকাবস্থায় ১৪ নভেম্বর ২০০৫ সালে তারিখে জঙ্গী বোমা হামলায় শহীদ হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com