1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচনী কাজে আনসার নিয়োগে অনিয়মের অভিযোগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

ছাতক প্রতিনিধি ::
ছাতক উপজেলায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ভোট কেন্দ্রে প্রশিক্ষিত আনসার নিয়োগে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। এই অনিয়মের বিষয়ে গতকাল মঙ্গলবার সকালে পৌর এলাকার বাঁশখলা আবাসিক এলাকার আনসার সদস্যদের পক্ষ থেকে যৌথ স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ একাধিক দপ্তরে পাঠানো হয়েছে।
অভিযোগে বলা হয়, প্রায় ৩ সপ্তাহ পূর্বে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য একটি তালিকা তৈরী করে জমা দেয়া হয়। কিন্তু কর্তৃপক্ষ তা আমলে না নিয়ে স্থানীয় আনসারদের বাদ দিয়ে বহিরাগত আনসারদের নিয়োগ দেয়া হয়েছে। এছাড়াও বিগত দূর্গাপূজা চলা কালে প্রতিটি ম-পে ৬ জন করে নিয়োজিত আনসার সদস্য নিয়োগ দেয়া হলেও ৪/৫জন সদস্য দিয়ে পূজার ডিউটি করিয়ে অতিরিক্ত আনসারদের নামে হাজার হাজার টাকা লোপাট করা হয়েছে। পূজা ম-াপের কাজ শেষে আনসার সদস্যদের ভাতা প্রদান কালেও অধিকাংশ আনসারদের কাছ থেকে ৫শত টাকা করে কেটে রাখা হয়েছে বলেও লিখিত অভিযোগে উলেখ করা হয়েছে। ছাতক উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো.তামিম আল জামাল অভিযোগের বিষয়ে বলেন, অভিযোগকারী আনসার সদস্যদের তালিকা যথা সময়ে পাওয়া যায়নি বলেই এটি গ্রহন করা হয়নি। পূজা ম-প ডিউটির আনসার সদস্যদের কাছ থেকে ৫শত টাকা আদায়ের বিষয়টি সঠিক নয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com