1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দক্ষিণ সুনামগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠান ভিত্তিক প্রতিযোগিতা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জে এফআইভিডিবি’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় উপজেলার গাগলী নারাইনপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর অংশ গ্রহণে গণিত, উপস্থিত বক্তৃতা ও প্রবন্ধ লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার দিনব্যাপী উপজেলার গাগলী নারাইনপুর উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় স্বাগত বক্তব্য রাখেন, এফআইভিডিবি’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির প্রজেক্ট অফিসার মহসিন হাবিব। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারী রাসেল তালুকদার, সুপ্রিয় তালুকদার, আফরোজ আলী, এম এম ইলিয়াছ আলী, ম্যানেজিং কমিটির সদস্য ইলিয়াছ কায়ছার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের অর্থ-স¤পাদক সোহেল তালুকদার।
এসময় বক্তারা বলেন, এই প্রতিযোগিতায় অনেক কিছু শিখার আছে। সব সময় লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা করতে হবে। এফআইভিডিবি’র যে প্রোগ্রাম আমাদের বিদ্যালয়ে নিয়ে এসেছে এই রকম প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান যেন আর বেশি করে আমাদের বিদ্যালয়ে নিয়ে এসে আমাদের বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে বিষয়ভিত্তিক প্রতিযোগিতার মাধ্যমে সৃজনশীল মেধার বিকাশ ঘটাতে সাহায্য করবে। পরে প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com