1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দক্ষিণ সুনামগঞ্জে বিষ ঢেলে মাছ নিধন আটক ২

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের ধরমপুরের জামখোলা হাওর এলাকায় ডোবাতে বিষ ঢেলে মাছ নিধনের অভিযোগে ৭ ব্যক্তিকে আসামি করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের জামখোলা হাওর সংলগ্ন ডোবায়।
মামলা সূত্রে জানা যায়, ধরমপুর এলাকার মৃত ইসরাইল উল্লাহের ছেলে কালামনের মালিকানাধীন ডোবায় একই গ্রামের নতুন ব্রাহ্মণগাঁও গ্রামের জুনেল আহমদ, রুফুজ্জিল আহমদ, উমেদনগর(লাউগাঙ্গ) গ্রামের জানার মিয়া,আইনাকান্দি গ্রামের রুজেল মিয়া, হারুন মিয়া,জুবেল মিয়া ও উমেদনগর গ্রামের আলী আহমদরা গত সোমবার রাতে বাদী কালামনের মালিকানাধীন ডোবায় বিষ ঢেলে দেয়। তা দেখে পাহারারত কালামন ও তার ছেলে শামীম মিয়া চিৎকার করিলে আশপাশ থেকে লোকজন এসে বিষের কৌটা সহ জুনেল আহমদ ও রুফুজ্জিলকে আটক করে। তখন অন্যান্য বিবাদীরা ঘটনাস্থল পালিয়া যায়। পরে বিষয়টি থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসামি জুনেল আহমদ ও রুফুজ্জিলকে থানায় নিয়া আসেন। উক্ত ঘটনার বিষয় নিয়া বাদী কালামন গত সোমবার দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-১০,তারিখ-১৩/১১/২০১৮ ইং।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জগৎজ্যোতি চৌধুরী মামলার বিষয়ে সত্যতা স্বীকার করেন এবং আটককৃত ব্যক্তিদেরকে বিজ্ঞ আদালতে চালান দেওয়া হয়েছে বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com