1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ওয়ার্ল্ড ভিশন’র উদ্যোগে ডাস্টবিন বিতরণ

  • আপডেট সময় বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর এপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের উদ্যোগে শহরের ৮টি শিক্ষা প্রতিষ্ঠানে ডাস্টবিন বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের জামতলা রোডের ওয়ার্ল্ড ভিশন কার্যালয়ের হলরুমে আয়োজিত আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে ৮টি প্রতিষ্ঠান প্রধানদের কাছে ডাস্টবিন বিতরণ করা হয়। প্রতিষ্ঠানগুলো হচ্ছে লবজান চৌধুরী উচ্চ বালিকা বিদ্যালয়, এইচএমপি উচ্চ বিদ্যালয়, এসসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়, বুলচান্দ উচ্চ বিদ্যালয়, আব্দুল আহাদ সাহিদা চৌধুরী উচ্চ বিদ্যালয় এবং দ্বীনি সিনিয়র মডেল (ডিগ্রী) মাদরাসা। স্বাস্থ্য বিষয়ক কার্যক্রমের আওতায় প্রতিটি বিদ্যালয়ে সুন্দর ও পরিচ্ছন্ন পরিবেশ বজায় রাখার সুবিধার্থে ডাস্টবিন বিতরণ করা হয়েছে।
ডাস্টবিন বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশন সুনামগঞ্জ সদর এপি’র ম্যানেজার বিভুদান বিশ্বাস। এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা। তিনি তাঁর বক্তব্যে উপস্থিত শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার্থীদের ভিত্তি যেভাবে গড়ে তুলবেন সেভাবেই তারা গড়ে উঠবে। পিতা মাতার চেয়ে প্রতিষ্ঠানের শিক্ষকদের কাছ থেকে পড়াশুনা বা যেকোন বিষয়ে শিশুরা গুরুত্ব দেয় বেশী। কাজেই প্রতিষ্ঠানে পাঠদানে আপনারা আন্তরিক হবেন এ আশাবাদ ব্যক্ত করে তিনি সবাইকে ধন্যবাদ জানান।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নবাগত সদর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) নূসরাত জাহান ফাতেমা ও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সুনামগঞ্জ সদর এপি’র প্রোগ্রাম অফিসার আলফ্রেড পারই। এসময় ওয়ার্ল্ড ভিশনের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com