1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগ-বিএনপির শীর্ষ নেতারা সংগ্রহ করেছেন মনোনয়ন ফরম

  • আপডেট সময় বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার :
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জের বড় দুটি রাজনৈতিক দলের শীর্ষ নেতারা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। শেষ মুহূর্তে দলীয় মনোনয়ন ভাগিয়ে নেয়ার অনেকেই মরিয়া চেষ্টা করছেন।
সুনামগঞ্জ জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান সুনামগঞ্জ-২ ও সুনামগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন সুনামগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। জেলা আ.লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম ও যুগ্ম সম্পাদক হায়দার চৌধুরী লিটন সুনামগঞ্জ-১ আসন, আরো দুই সহ সভাপতি অ্যাড. খায়রুল কবির রুমেন সুনামগঞ্জ-৪ ও সৈয়দ আবুল কাসেম সুনামগঞ্জ-৩, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ সুনামগঞ্জ-১ ও সুনামগঞ্জ-৪ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন।
অন্যদিকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাড.ফজলুল হক আছপিয়া সুনামগঞ্জ-৪ আসনে মোনয়ন ফরম কিনে জমা দিয়েছে।
জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন সুনামগঞ্জ-৫ আসনে, সহসভাপতি দেওয়ান জয়নুল জাকেরীন সুনামগঞ্জ-৪ আসনে, জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল সুনামগঞ্জ-৪ আসনে, জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল লতিফ জেপি সুনামগঞ্জ-৪, সহ সভাপতি আবুল মনসুর শওকত সুনামগঞ্জ-৪ আসনে, সহ সভাপতি আনিসুল হক সুনামগঞ্জ-১ আসনে, জেলা বিএনপির সহ সভাপতি নুরুল ইসলাম সাজু সুনামগঞ্জ-৩ আসনে, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল সুনামগঞ্জ-১আসনে, যুগ্ম সম্পাদক মামুনুর রশিদ শান্ত সুনামগঞ্জ-১আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন সুনামগঞ্জ-৪ আসনে এবং জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন সুনামগঞ্জ-৫ এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল সুনামগঞ্জ-৪ আসনে দলীয় মনোনয়ন পেতে মরিয়া চেষ্ঠা চালাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com