,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

সুনামগঞ্জ-৩ আসনে এলডিপির মনোনয়নপত্র সংগ্রহ করলেন তুষার

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৩ ( দক্ষিণ সুনামগঞ্জ – জগন্নাথপুর) আসনে ২০ দলী জোট এলডিপির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির প্রতিষ্ঠাতা সদস্য ও নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. এম আর খালেদ তুষার । মঙ্গলবার দুপুরে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। মনোনয়নপত্র গ্রহণকালে উপস্থিত ছিলেন, মহাসচিব ড. রেদওয়ান আহমেদ, যুগ্ম মহাসচিব জনাব শাহাদাত হোসেন সেলিম। এ সময় দলের সভাপতিমন্ডলীর সদস্য এবং দলের অন্যান্য বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এসময় ডমোক্রেটিক পার্টির প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডভোকেট মো. এম আর খালেদ তুষার বলেন, আমি আশা করি সুনামগঞ্জ-৩ আসনটি ২০ দলীয় জোট এলডিপির জন্য ধার্য করা হবে। আমাকে মনোনীত করা হলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী