,

Notice :
«» আলোকিত মানুষ ছাড়া একটি রাষ্ট্রের উন্নয়ন সম্ভব নয় : নাহিদ আফরোজ সুলতানা «» নারী এমপিরা সংসদে যোগ দিচ্ছেন আজ «» জেলা আইনজীবী সমিতি – জেলা ক্রীড়া সংস্থার প্রীতি ক্রিকেট ম্যাচ «» শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত প্রতিযোগিতায় সেরা সরকারি কলেজ, এসসি গার্লস ও দিরাই মডেল প্রাইমারি স্কুল «» সর্বস্তরে বাংলা ভাষা চালুর দাবিতে ছাত্র ইউনিয়নের প্রচারণা «» স্মার্টফোনের বদলে সন্তানের হাতে বই দিন : তথ্যমন্ত্রী «» কর্মসংস্থান বাড়ানোতে গুরুত্ব দিন «» হাওরের মাটি কাটা হচ্ছে কলমে! «» উপজেলা পরিষদ নির্বাচন : কেউ কাউকে ছাড় দিতে নারাজ «» সরেজমিন খরচার হাওরের ফসলরক্ষা বাঁধ : অপ্রয়োজনীয় প্রকল্পে সিকিভাগ কাজ হয়নি

সুনামগঞ্জ-৩ আসনে এলডিপির মনোনয়নপত্র সংগ্রহ করলেন তুষার

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৩ ( দক্ষিণ সুনামগঞ্জ – জগন্নাথপুর) আসনে ২০ দলী জোট এলডিপির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির প্রতিষ্ঠাতা সদস্য ও নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. এম আর খালেদ তুষার । মঙ্গলবার দুপুরে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। মনোনয়নপত্র গ্রহণকালে উপস্থিত ছিলেন, মহাসচিব ড. রেদওয়ান আহমেদ, যুগ্ম মহাসচিব জনাব শাহাদাত হোসেন সেলিম। এ সময় দলের সভাপতিমন্ডলীর সদস্য এবং দলের অন্যান্য বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এসময় ডমোক্রেটিক পার্টির প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডভোকেট মো. এম আর খালেদ তুষার বলেন, আমি আশা করি সুনামগঞ্জ-৩ আসনটি ২০ দলীয় জোট এলডিপির জন্য ধার্য করা হবে। আমাকে মনোনীত করা হলে আমি বিপুল ভোটে বিজয়ী হবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী