,

Notice :

সুনামগঞ্জ-১ আসন : গুরু-শিষ্যের লড়াই

স্টাফ রিপোটার ::
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে সোমবার ও মঙ্গলবার বিএনপির গুলশানের কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সুনামগঞ্জ-১(তাহিরপুর-জামালগঞ্জ-ধর্মপাশা) আসনের তিন প্রার্থী। গুরু -শিষ্য হিসেবে পরিচিত এই তিন প্রার্থী হলেন, সাবেক সাংসদ নজির হোসেন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান
কামরুজ্জামান কামরুল ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হক। কামরুজ্জামান কামরুল ও আনিসুল হক নজির হোসেনর শিষ্য হিসেবে পরিচিত।
নজির হোসেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান জেলা কমিটির সদস্য, কামরুজ্জামান কামরুল জেলা বিএনপির সাংগঠনিক এবং আনিসুল হক জেলা বিএনপির সহ সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।
নজির ও আনিসুল সোমবার এবং কামরুল মঙ্গলবার মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এই তিন নেতা তাদের অনুসারীদের নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
জেলা বিএনপির সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক বলেন, ১/১১সময় দলের জন্যে কেউ ছিলনা। দুর্দিনে সবাই আড়ালে ছিল। রাজপথে আমি ছিলাম, এলাকায় সবাই দেখেছে। আমি নিজের চিন্তা না করে দলের সংকট সময়ে দলের স্বার্থে প্রতিটি পদক্ষেপ নিয়েছি, এখনও নিচ্ছি। দল আমার কাজের মূল্যায়ন করে, তাহলে আশা রাখি মনোনয়ন পাব এবং সুষ্ঠু নির্বাচন হলে সুনামগঞ্জ ১আসনে বিজয়ী হব।
জেলা বিএনপির সাংগঠনিক স¤পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল বলেন, বিএনপি চেয়ারপারসনের মুক্তির আন্দোলন, দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করেছি। বিএনপির দলীয় মনোনীত প্রার্থী হয়ে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। দল আমার কাজের মূল্যায়ন করে যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে বিজয় নিশ্চিত।
সাবেক সাংসদ নিজরে হোসনের সঙ্গে যোগাযোগ কার হলে তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী