মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১০:৪৮ পূর্বাহ্ন

Notice :
«» সরকারি কর্মকর্তাকে অফিসে ঢুকে মারধর : যুব শ্রমিক লীগ নেতা গ্রেফতার «» স্কুলছাত্রীকে যৌন হয়রানি : উকিলপাড়া থেকে বখাটে আটক «» ৪শ’ বস্তা চাল জব্দ : গ্রেফতার ২ «» যাত্রী কল্যাণ পরিষদের মানববন্ধন : অনৈতিক পরিবহন ধর্মঘট প্রত্যাহারের আহ্বান «» বাস মালিকদের আইনি সহায়তা দিবেন না আইনজীবীরা «» পড়ার টেবিল থেকে ডেকে নিয়ে হত্যা : বাবা ও দুই ছেলের যাবজ্জীবন কারাদণ্ড «» পরিবহন নৈরাজ্য রুখার প্রত্যয় : সুনামগঞ্জ যাত্রী অধিকার আন্দোলনের কমিটি গঠন «» হাওরে পোনা অবমুক্তকরণে নাটকীয়তা! «» ইউপি চেয়ারম্যান নূরুল হককে রিমান্ডে নেয়ার দাবি «» পরিবহন ধর্মঘটের প্রতিবাদ : সিলেটে গণঅনাস্থা প্রাচীর অনুষ্ঠিত

যুব লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার ::
কেক কাটা ও আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জেলা আওয়ামী যুব লীগের
প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদের সভাপতিত্বে ও সদর উপজেলা যুব লীগের সাংগঠনিক স¤পাদক জেবুল মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা যুব লীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, শীতেষ তালুকদার মঞ্জু, অ্যাড. কল্লোল তালুকদার চপল, অ্যাড. আমিনুল ইসলাম রতন, সমরাজ হোসেন, সদর উপজেলা যুব লীগের সভাপতি এহসানুল হক উজ্জ্বল, জেলা ছাত্র লীগের সভাপতি দীপংকর কান্তি দে, জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার স¤পাদক অনন্ত নারায়ন রায় জনি, বিশ্বম্ভরপুর উপজেলা যুব লীগের সহ সভাপতি আনোয়ার হোসেন খোকন, জামালগঞ্জ যুব লীগের যুগ্ম আহ্বায়ক মনসুর আলম, যুব লীগ নেতা তোফায়েল আহমদ।
আলোচনা সভায় বক্তারা বলেন, আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচন। এই নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুনামগঞ্জ ৫টি আসনে যাকে নৌকা প্রতীক দেবেন আমরা যুবলীগ তার পক্ষে কাজ করে যাবে। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুনামগঞ্জের ৫টি আসন ওই নৌকা প্রতীককে বিজয়ী করে উপহার দেবো। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটেন নেতৃবৃন্দ এবং পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী