1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যুব লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট সময় সোমবার, ১২ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
কেক কাটা ও আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জেলা আওয়ামী যুব লীগের
প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদের সভাপতিত্বে ও সদর উপজেলা যুব লীগের সাংগঠনিক স¤পাদক জেবুল মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা যুব লীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, শীতেষ তালুকদার মঞ্জু, অ্যাড. কল্লোল তালুকদার চপল, অ্যাড. আমিনুল ইসলাম রতন, সমরাজ হোসেন, সদর উপজেলা যুব লীগের সভাপতি এহসানুল হক উজ্জ্বল, জেলা ছাত্র লীগের সভাপতি দীপংকর কান্তি দে, জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার স¤পাদক অনন্ত নারায়ন রায় জনি, বিশ্বম্ভরপুর উপজেলা যুব লীগের সহ সভাপতি আনোয়ার হোসেন খোকন, জামালগঞ্জ যুব লীগের যুগ্ম আহ্বায়ক মনসুর আলম, যুব লীগ নেতা তোফায়েল আহমদ।
আলোচনা সভায় বক্তারা বলেন, আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় নির্বাচন। এই নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুনামগঞ্জ ৫টি আসনে যাকে নৌকা প্রতীক দেবেন আমরা যুবলীগ তার পক্ষে কাজ করে যাবে। এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুনামগঞ্জের ৫টি আসন ওই নৌকা প্রতীককে বিজয়ী করে উপহার দেবো। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটেন নেতৃবৃন্দ এবং পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com