,

Notice :

মোহনা টেলিভিশনের নবম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার ::
মোহনা টেলিভিশনের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে রোববার কেক কাটা ,র‌্যালী ও আলোচনা সভা আয়োজন করা হয়। মোহনা টেলিভিশন দর্শক ফোরাম আয়োজনে শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়ন কেক কেটে মোহনা টেলিভিশনের জন্মদিনের শুভ সূচনা করা হয়। পরে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব মিলনায়নে গিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও দৈনিক সুনামগঞ্জ সময়ের স¤পাদক ও প্রকাশক সেলিম আহমদ তালুকদারের সঞ্চালনায় কেক কাটা ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ র্ধূজুটি কুমার বসু, জেলা বিএনপির সহ সভাপতি আব্দুল লতিফ জেপি, জেলা পরিষদের সদস্য ফৌজি আরা বেগম শাম্মী, সুনামগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দৈনিক সুনামকণ্ঠের স¤পাদক ও প্রকাশক বিজন সেন রায়,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমেদ, চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার, সুজনের নির্বাহী স¤পাদক নির্মল
ভট্টাচার্য্য, দৈনিক যায়যায় দিনের জেলা প্রতিনিধি ঝুনু চৌধুরী, দৈনিক আজকের সুনামগঞ্জের স¤পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক হাওরাঞ্চলের কথার স¤পাদক ও প্রকাশক মো. মাহতাব উদ্দিন তালুকদার, দৈনিক সুনামগঞ্জের খবরের বার্তা স¤পাদক বিন্দু তালুকদার, নিউজ ২৪ ফোরের জেলা প্রতিনিধি মো. বুরহান উদ্দিন, বিজয় টিভির প্রতিনিধি অরুণ চত্রবর্তী, দৈনিক মুক্ত খবরের প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, একুশে টিভির জেলা প্রতিনিধি মো. আব্দুস সালাম, দৈনিক আজকালের প্রতিনিধি মো. আমিনুল ইসলাম, দৈনিক সংবাদ প্রতিদিনের জেলা প্রতিনিধি শুভেন্দু শেখর দাস, দৈনিক যায়যায় কালের জেলা প্রতিনিধি মহিবুর রেজা টুনু, তরুণলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক স¤পাদক ও জেলা তরুণলীগের আহবায়ক একে মিলন আহমেদ, জেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারন স¤পাদক শাহবাজ ইমরান,দৈনিক ডেসটিরি জেলা প্রতিনিধি বিপলু রঞ্জন দাস ,ইয়াং জার্নালিষ্টের সাধারন স¤পাদক রুজেল আহমদ,সহ-সভাপতি কেএম শহীদুল,সাংবাদিক আলাউর রহমান ও প্রেসক্লাবের সহকারী শফিকুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, গ্রামবাংলার প্রতিচ্ছবি এই স্লোগানকে বুকে ধারন করেন মোহনা টেলিভিশন ৯ বছরের পথচলায় ইতিমধ্যে হাওরের জেলা সুনামগঞ্জের গ্রাম পর্যায়ের তৃণমূল মানুষের হৃদয়ে জায়গা করে নিতে সক্ষম হয়েছে। হাওরের জেলার খবর অত্যন্ত গুরুত্ব সহকারে মোহনা টেলিভিশনের পর্দায় প্রচার করার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান । পরে বক্তারা আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাতে অন্যায়ভাবে গ্রেফতারকৃত সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন স¤পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ এর মুক্তির জন্য সরকারের নিকট দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী