,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

ব্যবসায়ী হত্যাকাণ্ড : আটকের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজারে ব্যবসায়ী তৌহিদ হোসেন (২৫) খুনের ঘটনায় আটক শামীম আহমদ শনিবার জেলা বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে ব্যবসায়ী তৌহিদকে সে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার বর্ণনা দিয়েছে। জড়িত সন্দেহে আটক অপর ৬ জনের সম্পৃক্ততা না পাওয়ায় তাদেরকে ছেড়ে দিয়েছে পুলিশ।
এ ব্যাপারে গতকাল শনিবার সন্ধ্যায় নিহতের ভাই রফিকুল ইসলাম বাদী হয়ে শামীমকে প্রধান আসামী করে ২ জনের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় একটি হত্যা মামলাদায়ের করেন। শনিবার সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) দোলন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
উল্লেখ্য, শুক্রবার গভীর রাতে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউরা গ্রামের মাদরাসা পাড়ার মৃত অহিদ মিয়ার পুত্র ব্যবসায়ী তৌহিদ খুন হয়। খবর পেয়ে পুলিশ বাংলাবাজার ইউনিয়ন পরিষদ কার্যালয় সম্মুখের একটি গলি থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে। ওইদিন সন্ধ্যায় পুলিশ হত্যাকাণ্ডের মূল আসাসি একই ইউনিয়নের বাঁশতলা গ্রামের নুরুল ইসলামের পুত্র শামীম আহমদসহ সন্দেহে আরো ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিহত তৌহিদ স্থানীয় কলাউরা (মার্কেট) বাজারের একজন ফ্লেক্সিলোড ও বিকাশ এজেন্ট (ব্যবসায়ী) ছিলেন। গত বৃহস্পতিবার সকালে ব্যবসায়ীক কাজে তিনি বাড়ি থেকে বেরিয়ে আর ফিরেননি।
দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের আপন ভাই রফিকুল ইসলাম আটক শামীমসহ ২ জনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। কিন্তু মূল আসামি শামীম কোর্টে জবানবন্দিতে অপর আসামীদের কথা অস্বীকার করেছে। জবানবন্দিতে তৌহিদ হত্যাকাণ্ডের ঘটনায় শামীম নিজেকে একাই দোষী বলে স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী