,

Notice :

দোয়ারায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার


দোয়ারাবাজার প্রতিনিধি ::

দোয়ারাবাজারে তৌহিদুল ইসলাম (২৬) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি বাংলাবাজার ইউনিয়নের কলাউড়া গ্রামের মৃত আহেদ মিয়ার পুত্র। এ হত্যাকা-ের ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বাংলাবাজারে এ ঘটনা ঘটে। ওই ঘটনার সঙ্গে জড়িত বিসমিল্লাহ গার্মেন্টস এর স্বত্তাধিকারী নুরুল ইসলামের পুত্র শামীম ও অপর একজন কে আটক করা হয়েছে। হত্যাকা-ের সঙ্গে শামীম সহ তিনজন জড়িত রয়েছে মর্মে সে পুলিশের নিকট স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন দোয়ারাবাজার থানার ওসি সুশীল রঞ্জন দাস। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানা যায়, তৌহিদুল ইসলাম নিহতের ইউনিয়নের স্থানীয় কলাউড়া মার্কেটে বিকাশের ব্যবসা করতেন। বৃহস্পতিবার সকালে ব্যাংক থেকে টাকা উত্তোলন করার কথা বলে বের হলে আর বাড়ি ফিরেনি। শুক্রবার সকালে বাংলাবাজারের ইউনিয়ন পরিষদ সংলগ্ন গলিতে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এসময় বাজারের ‘বিসমিল্লাহ গার্মেন্টস’ এর দ্বিতীয় তলা থেকে রক্তমাখা কম্বল, গামছা, মদের বোতল, কাপড়ের ব্যাগসহ দুইটি রক্তমাখা বালতি এবং নিহতের ব্যবহৃত মোটর সাইকেল জব্দ করেন।
এদিকে পুত্রের গলাকাটা লাশ দেখে বিধবা মা তাহেরা বেগম আহাজারিতে ভেঙে পড়েছেন। তিনি ছেলের শোকে বারবার জ্ঞান হারিয়ে ফেলছেন। ছেলেকে ফিরে পেতে তিনি আহাজারি করছেন।
অতিরিক্ত পুলিশ সুপার (ছাতক সার্কেল) মো. দোলন মিয়া জানান, ঘটনাস্থল থেকে গলাকাটা লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর পন ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী