,

Notice :

দক্ষিণ সুনামগঞ্জে কিশোরীর রহস্যজনক মৃত্যু

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আস্তমা গ্রামে রাশিদা বেগম (০৯) নামে দ্বিতীয় শ্রেণি পড়–য়া এক কিশোরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উপজেলার জয়কলস ইউনিয়নের আস্তমা গ্রামের আব্দুল হান্নানের কন্যা এবং স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। পুলিশ বলছে ওই কিশোরী আতœহত্যা করেছে। তবে দ্বিতীয় শ্রেণি পড়–য়া শিশু কিভাবে গাছে ওঠে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে তা নিয়ে প্রশ্ন ওঠেছে।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে বসত বাড়ির সামনের পুকুরে রাশিদা বেগম পা ধুতে যায়। কিছু সময় পর পুকুর থেকে ফিরে না আসায় খোঁজাখুজি করতে থাকেন পরিবারের লোকজন। খোঁজাখুজির এক পর্যায়ে রাশিদা বেগমদের বসত ঘরের পিছনে আতাফল গাছের ডালে গলায় ওড়না পেছিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পান তারা। পরে বাড়ির লোকজন পাগলা গণ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রাশিদা বেগমকে মৃত ঘোষনা করেন। কিশোরি কেন হঠাৎ এভাবে আতœহত্যা করল তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। স্থানীয়রা আতœহত্যার যুক্তিসংগত কোন কারণ বলতে পারেন নি।
এদিকে ঘটনার তাৎক্ষণিক খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই সৈয়দ আব্দুল মান্নান ও এসআই লোকমান হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী