1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এসএসসি ও সমমান পরীক্ষার ফরম পূরণে অতিক্তি টাকা না নিতে ২২ শিক্ষা প্রতিষ্ঠানে ইউএনওর চিঠি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮

ধর্মপাশা প্রতিনিধি ::
আসন্ন এসএসসি ও দাখিল পরীক্ষাকে সামনে রেখে ফরমপূরণ বাবদ সরকার নির্ধারিত ফির বাইরে অতিরিক্ত ফি না নেওয়ার জন্য ধর্মপাশা উপজেলার মাধ্যমিক পর্যায়ের ২২টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের কাছে চিঠি পাঠানো হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান স্বাক্ষরিত এই চিঠি বৃহস্পতিবার সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধানদের কাছে পৌছে দেওয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান বলেন, এসএসসি ও দাখিল পরীক্ষাকে সামনে রেখে গত ৭ নভেম্বর থেকে ফরম পূরণ শুরু হয়েছে। এখানকার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে ফরম পূরণে সরকার নির্ধারিত ফির বাইরে শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি রাখা হচ্ছে বলে এখানকার কয়েকজন শিক্ষার্থীর অভিভাবক মৌখিকভাবে আমার কাছে অভিযোগ জানিয়েছেন। তাই যাতে কোনো শিক্ষার্থী বা তার পরিবার ফরমপূরণে হয়রানির শিকার না হন এ জন্য এই উদ্যোগ নিয়েছি। ফরম পূরণে কোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে অতিরিক্ত ফি আদায়ের সত্যতা পাওয়া গেলে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com