1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলায় রবি (২০১৮-১৯) মৌসুমে ভুট্টা, সরিষা ও বোরো ফসলের প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার দুইশত কৃষকের মধ্যে বৃহস্পতিবার সকালে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও মো. ওবায়দুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো.নাজমুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসাহিদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস প্রমুখ।
উপজেলা কৃষি কর্মকর্তা জানান, বৃহস্পতিবার এ উপজেলার ১২০জন কৃষকের প্রত্যেককে পাঁচ কেজি করে বোরে বীজ ধান, ৫০জন কৃষকের প্রত্যেককে এক কেজি করে সরিষা বীজ ও ৩০জন কৃষকের প্রত্যেককে দুই কেজি করে ভুট্টা বীজ বিতরণ করা হয়েছে। এ ছাড়া প্রত্যেক কৃষককে ২০কেজি করে ডিএপি ও ১০কেজি করে এমওপি সার বিতরণ করা হয়েছে। এ উপজেলায় ৭৯০ কৃষককে এই প্রনোদনার আওতায় আনা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com