সোমবার, ২২ জুলাই ২০১৯, ০১:০৬ পূর্বাহ্ন

Notice :

আগামী নির্বাচনে সুনামগঞ্জের ৫টি আসনই শেখ হাসিনাকে উপহার দিতে চাই – প্রতিমন্ত্রী এম এ মান্নান


মোসাইদ রাহাত ::

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বর্তমান সময়টা বাংলাদেশের জন্য একটি শ্রেষ্ঠ সময়। এ সময়ে দেশের গরীব, দুঃখী, মেহনতি মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। দেশের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাচ্ছে। আর এসব কাজ করছেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা একটি উন্নত সমাজ গঠন করে দেশবাসীকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাই আগামী নির্বাচনে আবারো শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। দেশের এবং দেশবাসীর বৃহত্তম স্বার্থে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।
তিনি গতকাল দুপুরে জেলাবাসীর উদ্যোগে শহরে অনুষ্ঠিত আনন্দ মিছিল শেষে স্থানীয় শহীদ মিনারে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা উদীচীর সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম-এর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো.বরকত উল্লাহ খান, পৌর মেয়র নাদের বখত, সাবেক অধ্যক্ষ পরিমল কান্তি দে, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো.শামসুল আবেদীন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, অ্যাডভোকেট নজরুল ইসলাম, জেলা জাপার যুগ্ম সম্পাদক মো.আব্দুর রশিদ, পিপি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন, অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, অ্যাডভোকেট মনীষ কান্তি দে মিন্টু, অ্যাডভোকেট বোরহান উদ্দিন দোলন, সাংবাদিক অ্যাডভোকেট খলিল রহমান, মো.আশিকুর রহমান প্রমুখ। এর আগে প্রতিমন্ত্রী এম এ মান্নানের নেতৃত্বে একটি বিশাল আনন্দ মিছিল জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে।
প্রতিমন্ত্রী এমএ মান্নান আরো বলেন, ছাতক-সুনামগঞ্জে রেলওয়ে যোগাযোগ ব্যবস্থা অবশ্যই স্থাপিত হবে। কৃষি ইনস্টিটিউট হবে। তাই উন্নয়নের স্বার্থে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কাজ করতে হবে। শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনে সুনামগঞ্জের ৫টি আসনই শেখ হাসিনাকে উপহার দিতে চাই। তাই আমার এই ওয়াদার প্রতি সুনামগঞ্জবাসীর সমর্থন কামনা করছি। আমাদের এই সফলতার কাজে অনেকেই সহযোগিতা করেছেন। আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি আরো বলেন, সুনামগঞ্জের দুর্যোগ থেকে শুরু করে সকল উন্নয়নের খোঁজ খবর রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সব সময় দেশের মানুষের কথা ভাবেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্যে তিনি সকলকে এক সাথে কাজ করারও আহ্বান জানিয়েছেন।
উল্লেখ, ৪ নভেম্বর একনেকে সুনামগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি বঙ্গবন্ধু সুনামগঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালঅনুমোদন হয়। সিলেট-সুনামগঞ্জ সড়কের মদনপুর এলাকায় সাড়ে ১১শ কোটি টাকার ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়িত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী