,

Notice :

জেলা সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতির শপথ

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতি সুনামগঞ্জ জেলা শাখার নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার দুপুরে লতিফা কমিউনিটি সেন্টারে এ শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।
উক্ত শপথ গ্রহন অনুষ্ঠানে জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক ইব্রাহিম আল-মামুন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক সুচিত্রা রায়। শপথ গ্রহন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. নাজমুল হাসান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার তাছলিমা আক্তার লিমা, জেলা সমাজসেবা কার্যালয়ের প্রভেশন অফিসার শাহ মো. শফিউর রহমান, নব-নির্বাচিত কমিটির সভাপতি শামসুল আনোয়ার জুয়েল, সাধারণ সম্পাদক বিউটি আক্তার, সরকারি শিশু পরিবারের কর্মকর্তা কোহিনুর সুলতানা, প্রতিবন্ধী সাহায্য ও সেবা কেন্দ্রের কর্মকর্তা তৌফাজ্জল হোসেন ও কনসালটেন্ট ডা. তানজিন হক, সাবেক সভাপতি এফ এম হেলালুজ্জামান, সহ-সভাপতি সমিরণ চন্দ্র তালুকদার ও তপন কুমার রায়, সহ-সাধারণ সম্পাদক মো. কবির আহমদ ও আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক রহমত উল্যাসহ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে উপ-পরিচালক সুচিত্রা রায় বলেন, সাধারণ মানুষ যাতে তাদের সেবা ঠিকমতো পায় সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন। যাতে কোন উপকারভোগী তার অধিকার থেকে বঞ্চিত না হয়।
সকল কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, আপনারা সততার সহিত কাজ করে যাবেন এবং কোন মতেই যেন কোন কর্মচারী দুর্নীতির সাথে যুক্ত না হয়। প্রতিষ্ঠানের সুনাম আপনাদের উপর নির্ভর করে, আমি চাই আপনারা সবাই সুনামের সহিত কাজ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী