মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ১০:৫৩ পূর্বাহ্ন

Notice :
«» সরকারি কর্মকর্তাকে অফিসে ঢুকে মারধর : যুব শ্রমিক লীগ নেতা গ্রেফতার «» স্কুলছাত্রীকে যৌন হয়রানি : উকিলপাড়া থেকে বখাটে আটক «» ৪শ’ বস্তা চাল জব্দ : গ্রেফতার ২ «» যাত্রী কল্যাণ পরিষদের মানববন্ধন : অনৈতিক পরিবহন ধর্মঘট প্রত্যাহারের আহ্বান «» বাস মালিকদের আইনি সহায়তা দিবেন না আইনজীবীরা «» পড়ার টেবিল থেকে ডেকে নিয়ে হত্যা : বাবা ও দুই ছেলের যাবজ্জীবন কারাদণ্ড «» পরিবহন নৈরাজ্য রুখার প্রত্যয় : সুনামগঞ্জ যাত্রী অধিকার আন্দোলনের কমিটি গঠন «» হাওরে পোনা অবমুক্তকরণে নাটকীয়তা! «» ইউপি চেয়ারম্যান নূরুল হককে রিমান্ডে নেয়ার দাবি «» পরিবহন ধর্মঘটের প্রতিবাদ : সিলেটে গণঅনাস্থা প্রাচীর অনুষ্ঠিত

ধর্ষণ মামলায় উপজেলা চেয়ারম্যান হারুন জেল হাজতে

স্টাফ রিপোর্টার ::
গৃহবধু ধর্ষণের মামলায় বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান ও সাবেক বিএনপি নেতা হারুনুর রশিদকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। আলোচিত এই মামলায় সোমবার হাজির হলে আদালত তাকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
গত ২৬ সেপ্টেম্বর বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি হারুনুর রশিদের (৪৮) বিরুদ্ধে চার সন্তনের এক জননীকে ধর্ষণের অভিযোগ উঠে। ঐদিন বেলা আড়াইটার দিকে নিজের কার্যালয়ের দ্বিতীয় তলায় সেলাই মেশিন দেওয়ার প্রলোভন দেখিয়ে ওই নারীকে ধর্ষণ করা হয় বলে পুলিশের কাছে অভিযোগ করেছিলেন নির্যাতিতা মহিলা। পরে মহিলা বাদী হয়ে বিশ্বম্ভরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। সোমবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেনের আদালতে চেয়ারম্যান হারুন জামিনের আবেদন করেন। আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাড. খায়রুল কবীর রুমেন উপজেলা চেয়ারম্যান হারুন রশিদের জামিন না মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী