,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, শ্রমিক লীগের উদ্যোগে জেলহত্যা দিবস পালিত

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সংগঠনের উদ্যোগে জেলা ও উপজেলা নেতৃবৃন্দকে নিয়ে র‌্যালি বের করেন সংগঠনের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু। র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে আলোচনাসভায় মিলিত হয়। জেলা স্বেচ্ছাসেক লীগের সহসভাপতি মজনু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য দেন সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু। আলোচনাসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, সাংগঠনিক সম্পাদক অ্যাড. বুরহান উদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জামাল আহমদ, সালেহ আহমদ চৌধুরী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ’র যুগ্ম আহবায়ক শিবলু আহমদ চৌধুরী, শামিম আহমদ, তাপস আহমদ, জাহির আলী খান, পৌর স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক বাবলু মিয়া, যুগ্ম আহবায়ক মারুফ রশিদ, মিজান রহমান, সদর উপজেলা সদস্য এম,এন নাজমুল প্রমুখ।
প্রধান অতিথি জুবের আহমদ অপু বলেন, পচাত্তরের পনের আগস্ট, ৩ নভেম্বর জেল হত্যা দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস একই সূত্রে গাঁথা। বঙ্গবন্ধুর পরিবার, স্বজন ও তার রাজনৈতিক অনুরাগীদের হত্যা করে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল ষড়যন্ত্রকারীরা। কিন্তু জনগণ তাদের সেই ষড়যন্ত্র নস্যাত করে দিয়েছে। তার মেয়ে শেখ হাসিনাকে জাতীয় নেত্রী থেকে বিশ্বনেত্রী করেছে। নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে দেশি বিদেশি ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় নির্বাচনে আবারো তাকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে নেতকার্মীদের কাজ করার আহ্বান জানান।
এদিকে জেলা আওয়ামী যুব লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দিবসটি উপলক্ষে দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শহরের রমিজবিপণিস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।
আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র নূরুল ইসলাম বজলু, জেলা আওয়ামী লীগ নেতা সীতেশ তালুকদার মঞ্জু, জেলা যুবলীগ সদস্য সবুজ কান্তি দাস, ফতেহপুর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা যুব লীগের সদস্য রণজিত চৌধুরী রাজন, সদর উপজেলা যুব লীগের সভাপতি এহসান আহমেদ উজ্জ্বল, যুব লীগ নেতা পিন্টু দাস কাওসার মিয়া, তারেক আহমদ, দীপ্ত তালুকদার টিটু, দেবাশীষ দাশ গুপ্ত, জেলা কৃষক লীগের তারেক আহমদ, স্বেচ্ছাসেবক লীগের সুব্রত তালুকদার, জেলা ছাত্র লীগের অভিজিৎ চৌধুরী পিংকু, অমিয় মিত্র প্রমুখ ।
এছাড়াও জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় জেল হত্যা দিবস পালন হয়েছে। শনিবার বিকেলে শ্রমিক লীগের কার্যালয়ে এ উপলক্ষে আলোচনারসভার আয়োজন করা হয়। আলোচনাসভায় উপস্থিত ছিলেন, কার্যকরি সভাপতি মজিদ খান সেলিম, সহ সভাপতি তাপস দাস,অসিম রায়, মহসিন আহমেদ, আবু হানিফা, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুবিন, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, রাসেল চৌধুরী, জাহাঙ্গীর আলম, ওয়াসিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান, দিদারুল বাশার অপু, সুমন আহমেদ, রিঙ্কু চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী