,

Notice :

স্কুল ব্যাংকিং-এ শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করা সময়ের দাবি -সৈয়দ তারেকুজ্জামান

স্টাফ রিপোর্টার::
বাংলাদেশ ব্যাংক সিলেটের নির্বাহী পরিচালক সৈয়দ তারেকুজ্জামান বলেছেন, স্কুল ব্যাংকিং সরকারের একটি গুরুত্বপূর্ণ কর্মসূচি। এই কর্মসূচিতে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করা এখন সময়ের দাবি। কর্মসূচি বাস্তবায়নে ব্যাংকার এবং স্কুল শিক্ষকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। যাতে করে কোমলমতি শিক্ষার্থীরা উদ্বুদ্ধ হয়ে তারা ব্যাংকে একটি করে একাউন্ট খুলতে পারে। তিনি এ ব্যাপারে দেশের সব তফশীলী ব্যাংকের সহযোগিতা কামনা করেন।
৩০ অক্টোবর মঙ্গলবার শহরে শহীদ মুক্তিযোদ্ধা জগতজ্যোতি পাবলিক লাইব্রেরি হল রুমে আয়োজিত স্কুল ব্যাংকিং ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুনামগঞ্জে স্কুল ব্যাংকিং ক্যাম্পেইনের প্রধান উদ্যোক্তা পূবালী ব্যাংক লিমিটেড সিলেট প্রিন্সিপাল অফিসের জেনারেল ম্যানেজার বি. এম. শহিদুল হকের সভাপতিত্বে ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ হুমায়ুন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, পূবালী ব্যাংক লিমিটেড সিলেট পশ্চিম অঞ্চল প্রধান ডিজিএম জিয়াউল হক চৌধুরী।
আলোচনায় অংশ নেন বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের উপ-মহাব্যবস্থাপক স্বরুপ কুমার চৌধুরী, উপ-মহাব্যবস্থাপক শামীমা নার্গিস। এছাড়াও বিভিন্ন ব্যাংকের পক্ষ থেকে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লিমিটেড সুনামগঞ্জের আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক মো. এমরান উল্লাহ, কৃষি ব্যাংকের মুখ্য আঞ্চলিক কর্মকর্তা ও উপ-মহাব্যবস্থাপক খন্দকার মো. সাইফুল্লাহ, জনতা ব্যাংকের অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক নজরুল ইসলাম মজুমদার, ডাচ বাংলা ব্যবস্থাপক জ্যোতিলাল গোস্বামী প্রমুখ। আলোচনা অনুষ্ঠানে জেলার বিভিন্ন স্কুলের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী