1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে কাবাডি খেলা

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

রাজন চন্দ::
‘সৃজনে উন্নয়নে বাংলাদেশ মেলা’ উপলক্ষ্যে তাহিরপুরে গ্রামবাংলার ঐতিহ্যবাহী কাবাডি (হা-ডু-ডু) খেলা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে তাহিরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্ত্বরে অনুষ্ঠিত কাবাডি খেলার উদ্ধোধন করেন তাহিরপুর উপজেলা নিবার্হী অফিসার পূর্নেন্দু দেব।
এ সময় উপস্থিত ছিলেন, তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, উপজেলা যুবলীগ সাবেক যুগ্ম-আহবায়ক অনুপম রায়, সমাজসেবক আতিকুর রহমান আতিক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন, সাংবাদিক রাজন চন্দ, উপজেলা ছাত্র লীগ নেতা আবুল কাশেম, আশ্রাউজ্জামান ইমন প্রমুখ।
খেলায় শাপলা, গোলাপ, রজনীগন্ধা, বেহেলী নামে ৪ টি দল অংশগ্রহণ করে। খেলায় প্রথম স্থান অধিকারি শাপলা দলের সকল সদস্য একটি করে লুঙ্গি পুরস্কার দেওয়া হয় এবং খেলায় অংশগ্রহণকারী প্রত্যেকটি দলের সদস্যকে একটি করে গামছা দিয়ে পুরস্কার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। খেলা দেখতে প্রায় কয়েক শতাধিক দর্শক ভীড় জমান উপজেলা প্রাঙ্গনে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন জয়নাল আবেদীন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ফনী ভূষণ সরকার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com