1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

হাসপাতালে আসার পথে শ্রমিকদের বাধা দ. সুনামগঞ্জে বাবার কোলেই নবজাতকের মৃত্যু

  • আপডেট সময় সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
শ্রমিকদের অবরোধের কারণে হাসপাতালে নিয়ে যেতে না পারায় বাবার কোলেই মৃত্যু হয়েছে দুই দিনের এক নবজাতকের। সোমবার দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গণিগঞ্জ বাজার পয়েন্টে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রবিবার রাতে গণিগঞ্জ গ্রামের মইনুল ইসলামের স্ত্রী সেলিমা বেগম এক পুত্র সন্তানের জন্ম দেন। ছেলেটি জন্মের পরেই ঠা-াজনিত রোগে অসুস্থ হয়ে পড়ে। সোমবার দুপুরে গণিগঞ্জ বাজারে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে আসলে ডাক্তার দ্রুত তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার কথা জানান। এসময় গণিগঞ্জ বাজারে টহল দিচ্ছিলেন শ্রমিক ফেডারেশনের নেতারা। তিনি ব্যক্তিগতভাবে একটি গাড়ি ম্যানেজ করে সন্তানকে হাসপাতালে নিয়ে আসার চেষ্টা করলে শ্রমিকরা তাকে বাধা দেয়। অনেকক্ষণ অপেক্ষার পরেই বাবার কোলেই মারা যায় শিশুটি।
মইনুল ইসলাম কথা বলতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি বলেন, পরিবহন শ্রমিকদের অবরোধের কারণে আমার নবযাতক সন্তানটি মারা গেছে। গণিগঞ্জ বাজারের ব্যবসায়ী নাজিম উদ্দিন বলেন, আমরা সকাল থেকে শ্রমিকদের অনুরোধ করেছিলাম শিশুটিকে সদর হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য একটি গাড়ি প্রয়োজন। কিন্তু শ্রমিকরা আমাদের সুযোগ দেয়নি। যে কারণে বাবার কোলে নবজাতককে মরতে হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
স্থানীয় ইউপি সদস্য কয়ছর আহমদ বলেন, পরিবহণ সন্ত্রাসীদের এ নৈরাজ্য কোন ভাবেই মানা যায় না। সরকারের উচিত এদের চিহ্নিত করে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেওয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com