,

Notice :

শ্রমিক অবরোধে অচল জগন্নাথপুর

জগন্নাথপুর প্রতিনিধি::
সড়ক ও পরিবহন আইন সংশোধনের দাবিতে সারা দেশের ন্যায় জগন্নাথপুরে শ্রমিকদের অবরোধ পালিত হয়েছে।
রোববার ৪৮ ঘন্টার মধ্যে প্রথম দিন শান্তিপূর্ণভাবে ধর্মঘট পালিত হয়েছে। তবে অবরোধের কারণে দিনব্যাপী কার্যত জগন্নাথপুর ছিল অচল । জগন্নাথপুর-সিলেট ও জগন্নাথপুর-সুনামগঞ্জ লাইনে কোন প্রকার যানবাহন চলাচল করেনি। এতে চরম ভোগান্তির শিকার হন যাত্রীরা। অবরোধের সমর্থনে শ্রমিকরা বিক্ষোভ মিছিল, প্রতিবাদসভা ও পিকেটিং করতে দেখা যায়। বিক্ষোভ মিছিল জগন্নাথপুর পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পৌর পয়েন্টে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়।
এতে বক্তব্য রাখেন, জগন্নাথপুর মিনিবাস শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক রেজন মিয়া, ট্রাক সমিতির সাধারণ সম্পাদক শফিক মিয়া, লাইটেস সমিতির সভাপতি মঈন উদ্দিন, সাধারণ সম্পাদক রুনু মিয়া, অটোরিকশা সিএনজি হেলিপ্যাড সমিতির সভাপতি আবদুল মুকিত, সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, পূর্বপাড় সমিতির সভাপতি শফিকুল ইসলাম খেজর, পশ্চিমপাড় সমিতির সাধারণ সম্পাদক শাহ কামাল হোসেন প্রমূখ। সভা পরিচালনা করেন শ্রমিক নেতা আজিজ মিয়া।
এদিকে-অফিসপাড়া, ব্যাংক-বীমা ও দোকানপাট নিয়মিত খোলা থাকলেও অবরোধের কারণে জনগণের উপস্থিতি ছিল খুবই কম। দিনব্যাপী রাজপথ ছিল শ্রমকিদের দখলে। পিকেটিংকালে শ্রমিকদের বাধা-নিষেধ অমান্য করে কোন যানবাহন চলাচল করতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী