1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ সদর, পৌর ও বিশ্বম্ভরপুর উপজেলা যুবদলের কমিটি ঘোষণা

  • আপডেট সময় শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮


বিশেষ প্রতিনিধি ::

জাতীয়তাবাদী যুবদলের তিনটি ইউনিট কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সুনামগঞ্জ সদর, সুনামগঞ্জ পৌর ও বিশ্বম্ভরপুর উপজেলার কমিটি অনুমোদন করেন, জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মো. শওকত ও সাধারণ সম্পাদক অ্যাড. মামুনুর রশিদ কয়েছ। তিনটি ইউনিটেই আহ্বায়ক কমিটি করা হয়েছে।
সুনামগঞ্জ সদর উপজেলায় মো. জুলফিকার আলম আহ্বায়ক, আনোয়ার হোসেন হোসেন, সালেহ আহমদ, আব্দুল হাই, ইকবাল হোসেন, শাহ আলম মেম্বার, জুয়েল আহমদ, জিয়া উদ্দিন, হেলাল উদ্দিন, এনামুল হক, আম্বর আলী ও আব্দুর রউফ যুগ্ম আহ্বায়কের দ্বায়িত্ব পেয়েছেন।
সুনামগঞ্জ পৌর কমিটিতে মো. মোশারফ হোসেন আহ্বায়ক, মো. রুনু মিয়া, অ্যাড. কামাল হোসেন, হাবিবুর রহমান হাবিব, শাহাব উদ্দিন যুগ্ম আহ্বায়কের দ্বায়িত্ব পেয়েছেন। বিশ্বম্ভরপুর উপজেলায় নজরুল ইসলাম আহ্বায়ক, মো. জাহাঙ্গীর আলম, আক্তার হোসেন, কবির হোসেন, আলমগীর হোসেন, মোফাজ্জল হোসেন, নাসির উদ্দিন যুগ্ম আহ্বায়কের দ্বায়িত্ব পেয়েছেন।
জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মো. শওকত জানান, সুনামগঞ্জ-৪ আসনভুক্ত তিনটি ইউনিট কমিটি শনিবার যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষর করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com