,

Notice :

সুনামগঞ্জের উন্নয়নের জন্য আবারো লাঙ্গল প্রতীককে বিজয়ী করুন : পীর মিসবাহ

স্টাফ রিপোর্টার ::
সদর ও বিশ^ম্ভরপুর আসনের সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি সংসদ সদস্য হিসেবে যখন নিবার্চিত হই তখন থেকে আমি এই সুনামগঞ্জ-বিশ^ম্ভরপুর এলাকার উন্নয়নের জন্য মন্ত্রী থেকে শুরু করে সকলের কাছে বার বার ছুটে গিয়েছি। আমি নিজের লাভের জন্য কারো কাছে ছুটে যাইনি আমি উন্নয়ন জন্য ছুটে গিয়েছি। আমার টাকা-পয়সা, বাড়ি-গাড়ি, কিছুর দরকার নেই, আমার আপনাদের ভালবাসা দরকার। জীবনে যতদিন বাচঁব আপনাদের পাশে থেকে আপনাদের ভালবাসা বুকে নিয়ে সেবা করে বাচঁতে চাই।
রবিবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলা সুরমা ইউনিয়নের বাঘমাড়া ও তৈরাপুর গ্রামে বিদ্যুৎ উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
গ্রামের মুরুব্বি বাচ্চু মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক রশিদ আহমদ, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, পল্লী বিদ্যুৎ এজিএম মো.জসিম উদ্দিন, হযরত আলী মাস্টার, মোহাম্মদ আলী মাস্টার, মোহাম্মদ আব্দুস সোবাহান মাস্টার, জাতীয়পার্টির নেতা মো.জসিম উদ্দিন সরকার, মুকুব্বির আলী প্রমুখ।
প্রধান অতিথি’র বক্তব্যে তিনি আরো বলেন, আমি সংসদ সদস্য হওয়া পর থেকে দেখি অধিকাংশ গ্রামে বিদ্যুৎ নেই, রাস্তা নেই, আমি তখন বলেছিলাম যেসব গ্রামে বিদ্যুৎ নেই, রাস্তা নেই সেই সকল গ্রামকে আমি বিদ্যুৎতায়ন করব, এবং যেসব জায়গায় রাস্তা নেই সেই সব জায়গায় রাস্তা তৈরী করে দেবো। আমি আমার কথা রেখেছি কারণ আমি যে কাজ করতে পারব তাই বলব আর যে কাজ করতে পারবনা তা কখনও বলব না।
তিনি বলেন, জনগনের ভালবাসায় আগামী দিনেও মানুষের সেবক হয়ে কাজ করে যেতে চাই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করার মধ্যে দিয়ে এলাকার উন্নয়ন করার সুযোগ করে দিবেন। ।
তার পূর্বে সুরমা ইউনিয়নের র্পাবতীপুর, তেরাপুর, বাঘমারা গ্রামের সুনামগঞ্জ সদর এলজিইডি বাস্তাবায়নে ৮১ লক্ষ টাকা ব্যায়ে আরসিসি দ্বারা উন্নয়ন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সদর এলজিইডি উপ-সহকারী প্রকৌশলী মিন্টু মিয়া, কার্য সহকারী মো.আবু তালেব, সাবেক মেম্বার আব্দুল হাই, শিপু মিয়া, আব্বাস আলী, আব্দুল মালেক, শফিকুর রহমান, আব্দুল হক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী