1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেট-সুনামগঞ্জ সড়ক : ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮

ছাতক প্রতিনিধি ::
ছাতক-সিলেট সড়কের ব্যস্থতম এলাকা গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্টে ভ্রাম্যমান আদালতের উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত দিনব্যাপী এই অভিযানের নেতৃত্বে ছিলেন সুনামগঞ্জ জেলার নির্বাহী ম্যাজেষ্ট্রেট মো.আল আমিন সরকার। র‌্যাব-৯ সুনামগঞ্জ উপ-শাখা ও ছাতক থানা পুলিশের সার্বিক সহযোগিতায় এই অভিযান পরিচালিত হয়। যানজট নিরসন ও সড়ক ও জনপথ অধিদপ্তারের দখলকৃত সড়কের দু’পাশে গড়ে উঠা দীর্ঘদিন থেকে অবৈধ ভাবে ব্যবহারকারী প্রায় ৫শতাধিক কাঁচামালের দোকানসহ বিভিন্ন ভেরাইটিজ দোকানের অবৈধ স্থাপনা বুলডেজার দিয়ে গুড়িয়ে ফেলা হয়। অভিযানে প্রায় ৩০ বছর ধরে দখলে থাকা যাত্রী ছাউনি দখল মুক্ত করায় সড়কে চলাচলকারী সকল প্রকার জনসাধরনের মধ্যে অনেকটাই স্বস্থি ফিরে এসেছে।
দিনব্যাপী এ উচ্ছেদ অভিযানে সড়ক ও জনপথ অধিদপ্তার (সওজ) সিলেট বিভাগীয় প্রকৌশলী এএসএম সাইফুল ইসলাম, ছাতক সওজ কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মো.রমজান আলী, সার্ভেয়ার নাজমুল হাসানসহ স্থানীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com