1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কণ্ঠশিল্পী এলি ও তার মায়ের দাফন সম্পন্ন

  • আপডেট সময় বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার ::
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হল না এলি চৌধুরীর (১৮)। মঙ্গলবার রাজশাহী থেকে ঢাকা ফেরার পথে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা মফিজের মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় এলি চৌধুরী ও তার মা সুনামগঞ্জ শহরের পরিচিত মুখ শেলি চৌধুরীর (শেলি খাতুন) মৃত্যু হয়। এ ঘটনায় এলির ভাই সেতুও আহত হয়েছেন।
মেধাবী শিক্ষার্থী এলি কণ্ঠশিল্পী হিসেবেও পরিচিত ছিলেন। এলি ঢাকার দক্ষিণ বনশ্রীতে বসবসাকারী আব্দুল মান্নান চৌধুরীর মেয়ে। তাদের বাড়ি স্থায়ী বাড়ি ফরিদপুরে। শেলির পিতার বাড়ি সুনামগঞ্জ শহরের কালিবাড়ি এলাকায়। সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত শেলির বোন জামাই।
নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, এলি চৌধুরী রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা দিতে মা শেলি চৌধুরী ও ভাই সেতুকে নিয়ে রাজশাহী গিয়েছিলেন। ভর্তি পরীক্ষা শেষে মঙ্গলবার নিজেদের গাড়ি দিয়েই ঢাকায় ফিরছিলেন মা ও ভাইকে নিয়ে। তাদের বহনকারী মাইক্রোবাসটির চালক ছিলেন এলির ভাই সেতু। গাড়িটি সিরাজগঞ্জের কামারখন্দা উপজেলা মফিজের মোড় এলাকায় পৌছলে পেছনের চাকা ফেটে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই শেলির মৃত্যু হয়। আহত অবস্থায় এলি ও সেতুকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়। রাতে আহত এলির মৃত্যু হয়।
আহত সেতু জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এলির ভর্তি পরীক্ষা ছিল। পরীক্ষা শেষে ঢাকা ফেরার পথে মাইক্রোবাস চালাচ্ছিলেন সেতু। পরে চাকা ফেটে গিয়ে গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।
এদিকে মা শেলি ও মেয়ে এলির মৃত্যুর খবরে সুনামগঞ্জে শোকের ছায়া নেমে আসে। বুধবার শহরের আরপিননগর ঈদগাহ ময়দানে তাদের নামাজের জানানা অনুষ্ঠিত হয়। পরে আরপিননগর কবরস্থানে তাদের দাফন করা হয়। পৌর মেয়র নাদের বখত, পাবলিক প্রসিকিউটর অ্যাড. খায়রুল কবির রুমেন সহ নানা শ্রেণি পেশার মানুষ জানাজায় অংশ গ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com