,

Notice :
«» ধর্মপাশায় বিদ্যুৎ সাব-স্টেশন নির্মাণকাজ দ্রুততার সাথে এগিয়ে যাচ্ছে «» ৩০ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন : এমএ মান্নান «» মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : রনজিত চৌধুরী «» বিশ্বম্ভরপুরে স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক লীগে যোগদান «» নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয় : জয়া সেনগুপ্তা «» ছাতকে দুই জামায়াত নেতা গ্রেপ্তার «» ইতিহাসের তথ্যবিকৃতি কাম্য নয় «» মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখার দৃপ্ত শপথে বিজয় দিবস উদযাপিত «» জুবিলী ও সতীশ চন্দ্র স্কুলের কোচিংবাজ শিক্ষকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের চিঠি «» সুনামগঞ্জ-৪ আসনকে উন্নয়নে বদলে দেবো : পীর মিসবাহ

নীরবে সুনামগঞ্জ ঘুরে গেলেন ডা. জাফরুল্লাহ


স্টাফ রিপোর্টার ::

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান বহুল আলোচিত ডা. জাফরুল্লাহ চৌধুরী অনেকটা নীরবেই দক্ষিণ সুনামগঞ্জ ঘুরে গেলেন। মঙ্গলবার বিকেলে তিনি দক্ষিণ সুনামগঞ্জের পাগলা গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল পরির্দশনে আসেন। সেখানে তিনি ঘন্টা দু’য়েক অবস্থান করে সুনামগঞ্জ ত্যাগ করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, দক্ষিণ সুনামগঞ্জের সিলেট-সুনামগঞ্জ সড়ক পাশে পাগলা এলাকায় ডা. জাফরুল্লাহ চৌধুরীর গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল রয়েছে। মঙ্গলবার অনেকটা আকস্মিকভাবেই সেখানে আসেন তিনি। সিলেট থেকে গাড়িযোগে এসে তিনি গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল পরির্দশন করেন। ঘন্টা দু’য়েক অবস্থানকালে জাফরুল্লাহ চৌধুরী হাসপাতালের বিভিন্ন কক্ষ পরিদর্শন করেন এবং হাসপাতালে কর্মরতদের সঙ্গে কথা বলেন। হাসপাতাল পরিদর্শনকালে তাকে দ্বায়িত্বরতদের বিভিন্ন দিকনির্দেশনাও দিতে দেখা যায়। পরে তিনি হাসপাতালে কর্মরত লোকদের সঙ্গে ফটোসেশন করেন।
এদিকে টকশোতে বিভ্রান্তিমূলক তথ্য ছড়ানোর অভিযোগ উঠা ডা. জাফরুল্লাহ চৌধুরী পাগলা এসেছেন খবর পেয়ে সেখানে যান জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সুব্রত সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজনসহ বেশ কয়েকজন নেতাকর্মী।এসময় বেশ কিছু মানুষও জড়ো হন সেখানে। তবে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটেনি। পরে ছাত্রলীগ নেতাকর্মীরা সেখান থেকে সড়ে যান।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান জানান, জাফরুল্লাহ দক্ষিণ সুনামগঞ্জ এসেছিলেন তা আমাদের জানা ছিল না, কি জন্য এসেছিলেন তাও আমরা জানি না।
জাফরুল্লাাহ সুনামগঞ্জ অবস্থান কালেই ঢাকার অদূরে সাভারে গণস্বাস্থ্য হাসপাতাল ও ফার্মাসিউটিক্যালসে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সাভারের বাইশ মাইল এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রাসেল হাসানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এ সময় র‌্যাব ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী