,

Notice :

তাহিরপুরে নৌকার সমর্থনে আক্তারুজ্জামান সেলিমের সমাবেশ

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-১আসনে নৌকার সমর্থনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট আক্তারুজ্জামান সেলিমের নেতৃত্বে মিছিল, সামবেশ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় তাহিরপুর উপজেলায় মধ্য বাজারে আগামী নির্বাচনকে সামনে রেখে ধারাবাহিক প্রচারের অংশ হিসেবে এ কর্মসূচী পালিত হয়।
তাহিরপুর আওয়ামী লীগের অফিসের সামন থেকে সরকারের উন্নয়নের প্রচারে ও নৌকার সমর্থনে একটি মিছিল বের হয়। মিছিলটি বাজার এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আক্তারুজ্জামান সেলিম বলেন, বিএনপি জামাতের সাথে যারা আছে তারাই উন্নয়নের সরকার শেখ হাসিনাকে অবৈধ সরকার বলছে। আপনারা মাঠে আসুন নির্বাচনের মাধ্যমে আপনাদের কতটুকু জনপ্রিয়তা আছে তার প্রমান দিন। আমরা সব সময় জনগনের পাশে আছি, তার প্রমান গত বছরের বন্যায় সবোর্”চ সহযোগীতা করেছে বর্তমান শেখ হাসিনার সরকার। পিছিয়ে পড়া হাওরবাসীর উন্নয়নে হাওরবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তার নেতৃত্বে হাওর এলাকায় যে উন্নয়ন সূচিত হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।
তিনি আরও বলেন, হাওড়ের রাস্তা-ঘাট, যোগাযোগ ,শিক্ষা, চিকিৎসা ব্যবস্থার উন্নয়নের জন্য শেখ হাসিনা যে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি তা রক্ষা করবেন। কারণ শেখ হাসিনা যে প্রতিশ্রুতি দেন তা তিনি অক্ষরে অক্ষরে পালন করেন। কাজেই সুনামগঞ্জ-১আসনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকাকে ঐক্যবদ্ধ ভাবে আবারও বিজয়ী করতে হবে।
সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা ছাত্র লীগের সাবেক সহ-সভাপতি ও মধ্য নগর থানা আ,লীগের সদস্য এহসান আহমদ, মধ্যনগর থানা আওয়ামী লীগের সদস্য মাধব রায় মনু,তাহিরপুর উপজেলা ছাত্র লীগ নেতা নজির আহমেদ, কবির আহমেদ, বঙ্গবন্ধু পরিষদের তাহিরপুর উপজেলা সাংগঠনিক সম্পাদক নকুল বিশ্বাস, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাকির মিয়া প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী