1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভিডিও কনফারেন্সে তাহিরপুরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ২১ অক্টোবর, ২০১৮


স্টাফ রিপোর্টার ::

গণভবন থেকে ভিডিও কনফারেন্স’র মাধ্যমে সুনামগঞ্জের তাহিরপুরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার দেশের ৩৫টি জেলায় ৬৬টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম, ০৬টি জেলায় ০৬টি যুব প্রশিক্ষণ কেন্দ্র এবং বিকেএসপি’র মাল্টি স্পোর্টস কমপ্লেক্সসহ ৩৮টি জেলায় নির্মিত ৭৩টি যুব ও ক্রীড়া স্থাপনার সঙ্গে তাহিরপুরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।
তাহিরপুর উপজেলা পরিষদের পাশের মাঠে ৩ একর জায়গা নিয়ে ৪২ লক্ষ টাকা ব্যয়ে ১টি পাবলিক টয়লেট, ১টি প্যাভিলিয়ন বিল্ডিং এবং ৩৫টি পাকা বেঞ্চ নির্মাণ করা হয়। স্টেডিয়ামের নির্মাণ কাজ শতভাগ সম্পন্ন হয়েছে। বর্তমানে শেখ রাসেল মিনি স্টেডিয়ামটি তাহিরপুর উপজেলা ক্রীড়া সংস্থার তত্ত্ববধানে রয়েছে।
ভিডিও কনফারেন্স চলাকালে সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সফিউল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ শরীফুল ইসলাম, দোয়ারাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমানসহ জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com