,

Notice :

মির্জা হারুন রশীদের শোকসভা

জগন্নাথপুর প্রতিনিধি::
জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই মির্জা বাড়িতে মির্জা বাড়ি যুব সংঘের উদ্যোগে
শুক্রবার প্রয়াত মির্জা হারুন রশীদের প্রথম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।
মির্জা সিরাজুল ইসলামের সভাপতিত্বে এবং মির্জা ওদুদ ও মির্জা রুমেল‘র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগের সহ-সভাপতি ও সাবেক পিপি অ্যাডভোকেট শফিকুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইকড়ছই মির্জা বাড়ি জামে মসজিদের মোতাওয়াল্লি মির্জা আবদুল কাইয়ূম ও মির্জা দিলোয়ার হোসেন, মির্জা বারিক মিয়া, মির্জা জিলু মিয়া, মির্জা কাজল মিয়া, মির্জা জুবায়ের আহমদ, মির্জা জাহেদ, জয়নাল আবেদীন প্রমূখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট শফিকুল আলম প্রয়াত মির্জা হারুন রশীদের কর্ম-জীবনের স্মৃতিচারণ করে বলেন, তিনি ছিলেন একজন দানশীল ব্যক্তি। তিনি যুক্তরাজ্য প্রবাসী হলেও দেশ ও দেশের মানুষের জন্য অনেক কল্যাণকর কাজ করে গেছেন। প্রয়াত হারুন রশীদ সব সময় তাঁর নিজ এলাকার গরীব-দুঃখি মানুষের পাশে থেকে সহায়তা করতেন। তিনি ইকড়ছই সিনিয়র মাদ্রাসা, ইকড়ছই মির্জা বাড়ি জামে মসজিদ, ইকড়ছই শাহী ঈদগাহসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করে গেছেন। বৃটিশ-বাংলা এডুকেশন ট্রাস্টের সহ-সভাপতি ও লন্ডনের সুনামগঞ্জ সমিতির আহবায়ক প্রয়াত মির্জা হারুন রশীদের স্বপ্ন ছিল জগন্নাথপুর উপজেলার প্রতিটি মানুষ যেন আত্ম মর্যাদাশীল জীবন-যাপন করেন। তা বাস্তবায়নের লক্ষে তিনি ভূমিকা রেখে ছিলেন।
পরে ইকড়ছই মির্জা বাড়ি জামে মসজিদে প্রয়াত মির্জা হারুন রশীদের রূহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল, দোয়া ও শিরণি বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী